নিউজপোল ডেস্ক:‌ নাম না করেই মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘‌দেবী’‌ বললেন মহেশ ভাট। একইভাবে প্রধানমন্ত্রী মোদীকে অসুরের সঙ্গে তুলনা করলেন। পরিচালক মহেশ ভাট যে রাজনীতির ক্ষেত্রে মমতাকে সমর্থন করেন, সেই প্রমাণ আগেও মিলেছে।
সম্প্রতি টুইটারে মহেশ ভাট লেখেন, ‘‌এক অসুরের ক্ষমতা দিন দিন বাড়ছে। গোটা মানবজাতির জন্য সেই অসুর বড়সড় হুমকি হয়ে দাঁড়িয়েছে। এক দেবীরও জন্ম হয়েছে। তিনি দুষ্টের বিনাশ করেন, যাতে তাঁর সন্তানরা শান্তিতে থাকে। তিনি মা। মানুষের ভালবাসা তাঁকে সাহস জুগিয়েছে। একমাত্র তিনিই হিংসার রাক্ষসকে নির্মূল করতে পারেন’‌। এই টুইটের নীচে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারের একটি পোস্টার দিয়েছেন। তাতে মমতার ছবির পাশে তৃণমূলের প্রতীক জোড়া ফুল।
নাম না করলেও এই পোস্ট যে মোদী আর মমতাকে উদ্দেশ করে, তা বুঝতে অসুবিধা হয় না। পরিচালক ভাটের এই পোস্টই এখন ভাইরাল। উল্লেখ্য, শেষ কলকাতা চলচ্চিত্র উৎসবে মহেশ ভাটকে আমন্ত্রণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ছিলেন বিশেষ অতিথি। এর আগে ২০১৬ সালে কলকাতায় গুলাম আলির অনুষ্ঠানে এসেছিলেন মহেশ। ওই প্রথম মমতার সঙ্গে আলাপ হয় তাঁর। তখন মুখ্যমন্ত্রীর উচ্ছ্বসিত প্রশংসা করেন তিনি।