নিউজপোল ডেস্ক:‌ তাঁর নকশা করা ব্লাউজ পরলে বক্ষভাঁজিকা একটু বেশিই চোখে পড়ে। সেসব ব্লাউজ–পরা মডেলদের ছবি অপসংস্কৃতি বহন করে। ভারতীয় সংস্কৃতির পুরোপুরি বিরোধী। এসব বলে সব্যসাচী মুখোপাধ্যায়কে সোশ্যাল সাইটে ট্রোল করা হল।

বেনারসি হোক বা শিফন, তাঁর হাতের ছোঁওয়ায় অন্য মাত্রা পায়। ভারতীয় পোশাককে অন্য জায়গায় পৌঁছে দিয়েছেন কলকাতার এই ডিজাইনার। অনুষ্কা শর্মা থেকে দীপিকা পাড়ুকোন— সব্যসাচীর নকশা করা পোশাক পরেই বিয়ের পিঁড়িতে বসেছেন। বিভিন্ন অনুষ্ঠানের জন্য সব্যসাচীর ওপরেই আস্থা রেখেছেন। বছর কয়েক আগে অল্পবয়সি মেয়েদের শাড়ি পরার ঝোঁক বাড়াতে সোশ্যাল সাইটে প্রচারও শুরু করেছিলেন তিনি। ১০০টা আলাদা আলাদা শাড়ি পরা ছবি পোস্ট করতে হবে মহিলাদের। কে কত আগে ১০০টা ছবি পোস্ট করতে পারে, সেই নিয়ে প্রতিযোগিতা। দারুণ সাড়া পড়ে গেছিল।
সেই সব্যসাচী মুখোপাধ্যায়কেই এবার বলা হল ভারতীয় সংস্কারের পরিপন্থী। নিজের নকশা করা ব্লাউজ পরিহিতা মডেলদের ছবি পোস্ট করেছিলেন। সেই নিয়েই বিতর্ক। জনৈক লিখেছেন, ‘‌জানি ভারতীয়রা ডিপ নেক এবং ব্যাক কাট পছন্দ করেন। তাবলে এতটাও নয়। আর একটু ঢাকা হলে ভাল হতো। এর পর নকশা করার সময় মাথায় রাখবেন’‌। আর একজন সরাসরি ‘‌অশ্লীল’‌ লিখেছেন। তবে সব্যসাচী এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

ছবি সব্যসাচীর ইনস্টাগ্রাম থেকে