নিউজপোল ডেস্ক: তারকাদের চাক্ষুষ করার জন্য ভক্তদের মধ্যে উত্তেজনা তো থাকবেই। উল্টোদিক থেকে ভক্তরা ঘিরে থাকবে, এই দৃশ্য দেখতে চান প্রায় সব তারকাই। ভক্তরাই তাঁদের অক্সিজেন। তাই ভক্তদের ওপর কোনও অন্যায় বরদাস্ত করেন না তাঁরা। তার ওপর তিনি যদি সলমন খান হন, তাহলে তো কথাই নেই। এক খুদে ভক্তের সঙ্গে সলমনের দেহরক্ষী খারাপ ব্যবহার করায় সেই রক্ষীকে চড় মারলেন ‘ভাইজান’। এমনই দাবি সোশ্যাল মিডিয়ার। ভাইরাল হয়েছে ভিডিওটিও।

সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রোমোশনের মুম্বইয়ের একটি প্রেক্ষাগৃহে গিয়েছিলেন সলমন খান। সেখান থেকে ফেরার পথে স্বাভাবিকভাবেই তাঁকে ঘিরে ধরেন ভক্তরা। কেউ সেলফি তুলতে চান, কেউ বা একবার চোখের দেখা দেখতে চান তাঁদের প্রিয় তারকাকে। কিন্তু নিরাপত্তা নিয়ে চিন্তিত তাঁর রক্ষীরাও। তাই জনস্রোত থেকে সলমনকে বাঁচাতে তাঁরাও তৎপর। এরইমধ্যে এক খুদে ভক্ত সামনে এলেই শুরু হয় বিপত্তি। সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, দেহরক্ষী সেই ভক্তকে ঠেলে সরিয়ে দেন। এই ঘটনাটি সলমনের চোখে পড়তেই জনসমক্ষে সেই দেহরক্ষীকে চড় মারেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
তবে চড় মারার ঘটনাটি ভিডিওতে দেখা গেলেও খুদে ভক্তের প্রতি খারাপ ব্যবহারের কোনও প্রমাণ মেলেনি। সংবাদসূত্রেও জানা গিয়েছে যে, চড় মারার আগের ঘটনাটি সোশ্যাল মিডিয়াতেই প্রচার হয়েছে। সত্যতা নিয়ে সন্দেহ রয়েছে। তবে সলমনের দেহরক্ষী শেরা সিং জানিয়েছেন, ‘ভাই স্বাভাবিকভাবেই প্রতিক্রিয়া জানিয়েছেন।’