নিউজপোল ডেস্ক: যতই সমালোচনা হোক না কেন, অস্বীকার করার উপায় নেই যে ধারাবাহিক সিরিয়াল একটি অত্যন্ত জনপ্রিয় বিনোদনের মাধ্যম। তবে অনেক সময়েই দেখা যায়, কাহিনি চলতে চলতে হঠাৎ বদলে যায় কোনও চরিত্রের অভিনেতা, বা কোনও চরিত্রের হঠাৎই মৃত্যু হয় দুর্ঘটনায়। ধারাবাহিক চলতে চলতে হঠাৎ করেই মৃত্যু হয়েছে বেশ কয়েকজন অভিনেতার। আসুন দেখে নিই এঁরা কারা।

রিমা লাগু: ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ তো বটেই, চলচ্চিত্রের জগতেও বেশ দাপটের সঙ্গে অভিনয় করে গেছেন এই অভিনেত্রী। সমসাময়িক প্রথম সারির সমস্ত নায়কের মায়ের ভূমিকায় দেখা গেছে তাঁকে। ২০১৭ সালে ‘নামকরণ’ নামক ধারাবাহিকের শুটিং চলাকালীন হঠাৎই একদিন বুকে ব্যথা ওঠে তাঁর। সঙ্গে সঙ্গে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হায় তাঁকে। ঘটনার দিন রাত্রে হাসপাতালেই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৮ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

কবিকুমার আজাদ: জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে ‘হংসরাজ হাতি’-র চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয় করতেন তিনি, বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খানের সঙ্গেও। ২০১৮ সালে এই ধারাবাহিকের শুটিং চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৮ বছর বয়সে মারা যান তিনি।

রুবিনা শেরগিল: জি টিভি-র জনপ্রিয় ধারাবাহিক ‘মিসেস কৌশিক কি পাঁচ বহুয়েঁ’ ধারাবাহিকের ‘ইনস্পেক্টর সিমরন কৌশিক’-এর ভূমিকায় অভিনয় করে পরিচিতি পান তিনি। এই ভূমিকায় অভিনয়ের জন্য বেশ কিছু পুরস্কারও জেতেন তিনি। ২০১২ সালে একদিন শুটিং-এর পর প্রযোজনা সংস্থার আয়োজিত একটি পার্টিতে গিয়ে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। হাঁপানির সমস্যা তাঁর আগে থেকেই ছিল, কিন্তু সেদিন তিনি নিজের ইনহেলার বাড়িতে ফেলে এসেছিলেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কোমায় চলে যান তিনি। পরে জানা যায়, ব্রেন হেমারেজ হয়ে মাত্র ২৯ বছর বয়সে মৃত্যু হয়েছে তাঁর।

অরিজিৎ লাভানিয়া এবং গগন কং: ২০১৭ সালে একই দুর্ঘটনায় মারা যান এঁরা দু’জন। ‘মহাকালী— অন্ত হি আরম্ভ’ সিরিয়ালের দুই সহ অভিনেতা একসঙ্গে ফিরছিলেন শুটিং সেরে। ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁদের। মৃত্যুর সময় অরিজিতের বয়স ছিল ২৯ এবং গগনের ৩৮। গগন কং এই ধারাবাহিকে শিবের ভূমিকায় অভিনয় করছিলেন। আকস্মিকভাবে দুই অভিনেতার একসঙ্গে মৃত্যু হওয়ার দরুন কিছুদিনের জন্য বোধ হয়ে যায় ধারাবাহিকটি।