নিউজপোল ডেস্ক:‌ ভোটের সময় পশ্চিমবঙ্গে অশান্তি সৃষ্টি করতে চাইছে বিজেপি। এজন্য ভিন রাজ্য থেকে দলীয় কর্মীদের নিয়ে আসা হচ্ছে। বারবার এই অভিযোগ জানিয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল। তাদের এই অভিযোগই এবার সত্যি প্রমাণিত হল। মঙ্গলবার পুলিশ বারাসতের এক হোটেলে তল্লাশি চালাতে গিয়ে দেখে, সেখানে বেশ কয়েকজন বিজেপি কর্মী বাস করছেন। তাঁরা গুজরাট থেকে এসেছে।
তৃণমূলেরে অভিযোগে মঙ্গলবার বারাসতের বিভিন্ন হোটেলে তল্লাশি চালান বারাসত থানার আধিকারিকরা। তখনই দেখা যায়, এলাকার অজন্তা হোটেলে রয়েছেন রাজ্য বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি সহ গুজরাত থেকে আসা বেশ কয়েকজন বিজেপি কর্মী। পুলিশ আধিকারিকরা বিজেপি কর্মীদের কাছে হোটেলে থাকার কারণ জানতে চান। পাশাপাশি তাঁদের ঘরে তল্লাশি চালাতে চান। সে সময় পুলিশের কাছে তল্লাশির বৈধ কাগজ দেখতে চান বিজেপি নেতা। এই নিয়ে পুলিশের সঙ্গে তাঁর বিবাদও হয়।
নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটকে বিষয়টি জানান বারাসত থানার ভারপ্রাপ্ত আইসি । তিনি জানান গুজরাত থেকে বেশ কিছু মানুষ বারাসতের একাধিক হোটেলে জমায়েত হয়েছেন। যদিও হোটেলে উপস্থিত রাজ্য বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি জানান, রাজনৈতিক কাজের জন্য তাঁরা হোটেলে জমায়েত হয়েছেন। এতে কোনও ভাবেই নির্বাচনী বিধি লঙ্ঘন হয়নি। তিনি এও জানান, ‘‌১৭ তারিখের পর এই কর্মীরা বারাসতের হোটেলে থাকলে পুলিশ তখন গ্রেফতার করুক। পুলিশ আধিকারিক তল্লাশির বৈধ কাগজপত্রও সঙ্গে আনেননি।’‌