নিউজপোল ডেস্ক: রোজভ্যালি কাণ্ড এবার নতুন মাত্রা পেল। টলিউডের সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ইডি। আগামী ১৯ জুলাই দুপুর ১২টার মধ্যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে হাজির হতে হবে প্রসেনজিৎকে।

রোজভ্যালি সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডু অনেকদিন ধরেই সংশোধনাগারে বন্দি। সম্প্রতি সেখানে গিয়েই তাঁকে জেরা করেন ইডি আধিকারিকরা। সেই জেরার সূত্র ধরেই নায়ককে তলব, জানা গেছে এমনটাই। এটাই শুধু কারণ নয়। অতীতে রোজভ্যালির বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেছে প্রসেনজিৎকে। তার যথাযথ কারণ জানতেও তলব করা হতে পারে। চিটফান্ড সংস্থাটির সঙ্গে তাঁর কোনও আর্থিক লেনদেন হয়েছিল কি না তাও খতিয়ে দেখতে চায়। আগামী ১৯ জুলাই এই সমস্ত ধন্দের নিরসন করতে ইডির দফতরে ডাকা হয়েছে টলিপাড়ার নায়ককে। সেদিন তাঁর বয়ান রেকর্ড করা হবে বলেও খবর।

প্রসঙ্গত, গত সোমবার ইডির দফতরে তলব করা হয় হেভিওয়েট তৃণমূল নেতা মদন মিত্রকে। গৌতম কুণ্ডুর সঙ্গে তাঁর আর্থিক লেনদেনের বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। ইডি দাবি করছে, মদন মিত্রের হিসেব বহির্ভূত আয়ের তথ্য পাওয়া গেছে। মদন মিত্রকে জেরার পরের দিনই প্রসেনজিৎকে তলব করা তাই অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। এর আগে টালিগঞ্জের এক খ্যাতনামা নায়িকার নাম জড়িয়ে পড়েছিল রোজভ্যালি ক্যাণ্ডে। সেই নায়িকার সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ।