নিউজপোল ডেস্ক: লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে একাধিকবার আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন যাদবপুরের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। এবার নরেন্দ্র মোদীর গেরুয়া বসনে ধ্যানমগ্ন ছবি নকল করে খবরের শিরোনামে অনুপম। যদিও তিনি জানিয়েছেন, মোদীর প্রতি সম্মান জানানোর জন্যই তাঁর এই উদ্যোগ।

নির্বাচনের আগে নরেন্দ্র মোদীর ‘চৌকিদার’ স্লোগানে গলা মিলিয়েছেন অনেক বিজেপি কর্মী ও সমর্থক। এমনকী, সোশ্যাল মিডিয়ায় তাঁদের নামের আগে ‘চৌকিদার’ দেখা গিয়েছে। বিজেপি প্রধানকে অনুকরণ করার ঘটনা ঘটল আবারও। খোদ এই রাজ্যে। কেদারনাথ মন্দিরের রুদ্র গুহায় ধ্যানে বসেছিলেন মোদী। ইতিমধ্যে সেই ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার তারই অনুগত কর্মী যাদবপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরা গত সোমবার ফেসবুকের একটি পোস্টে অনুকরণ করলেন নরেন্দ্র মোদীকে। ভাইরাল হওয়া গুহায় বসে গেরুয়া বসন পরা মোদীর ধ্যানমগ্ন ছবির মতোই হুবহু একই ভঙ্গিতে দেখা গেল অনুপমকে।

বিজেপি প্রধানকে অনুকরণের আড়ালে রয়েছে তাঁর প্রতি অনুপমের শ্রদ্ধাজ্ঞাপন। এমনটাই জানিয়েছেন তিনি। তাই এই পোস্টটি নিয়ে অনেকে মজা করলেও তিনি এই বিষয়ে আর মুখ খোলেননি।