নিউজপোল ডেস্ক:‌ বিজেপি সভাপতি অমিত শাহর রোডশোয়ে তাণ্ডব। তার জেরে বিদ্যাসাগর কলেজে ঢুকে বিদ্যাসাগরের মূর্তি ভাঙচুর। এই বিশৃঙ্খলা সৃষ্টির জন্য নাকি আগে থেকেই লোক জড়ো করেছিল বিজেপি!‌ অভিযোগটা উঠছিল। এবার তার স্বপক্ষে প্রমাণও মিলল। বিজেপি নেতার কথোপকথনের ভিডিও।
রাকেশ সিং- কিছুদিন আগে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। সেই রাকেশ সিংয়েরই একটি ভিডিও বার্তা এবার প্রকাশ্যে এল। তাতে স্পষ্ট দেখা যাচ্ছে, রাকেশ সিং তাঁর ‘‌ফাটাফাটি গ্রুপ’‌কে অমিত শাহর রোড শোয়ের দিন হাজির হওয়ার নির্দেশ দিচ্ছেন। আট ফুটের লাঠিসোটা হাতে সমেত। আর সেটা অমিত শাহর মিছিলের আগের দিন, অর্থাৎ সোমবার। কারণ ওই ভিডিওতে রাকেশ সিং বলছেন, ‘‌কাল অমিত শাহজি’র মিছিলে ফাটাফাটি গ্রুপের সকলকে আসতেই হবে। নাহলে এই গ্রুপ (‌হোয়াটসঅ্যাপ ) থেকে তাদের সরিয়ে দেব।’‌ এমনকী তাঁকে বলতে শোনা যায়, ঝামেলা হলেও আটফুটের লাঠি হাতে আসতেই হবে।

এই নিয়ে রাকেশ সিং অবশ্য কিছু বলতে চাননি। উল্টে বিজেপি–র প্রচারে তাণ্ডব করার জন্য আঙুল তুলেছেন তৃণমূলের দিকে। তৃণমূল যথারীতি সেই অভিযোগ মানেননি। বিদ্যাসাগরের মূর্তি ভাঙআর প্রতিবাদ বুধবার রাজ্যের বিভিন্ন জায়গায় প্রতিবাদে সামিল সাধারণ মানুষ থেকে রাজনৈতিক দলগুলো।