নিউজপোল ডেস্ক: নির্বাচনের আগে থেকেই বিতর্কিত মন্তব্যের জেরে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছেন মুনমুন সেন। এবারের আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নির্বাচনের ফলপ্রকাশকে কেন্দ্র করেও মেজাজ হারালেন। একের পর এক চাঞ্চল্যকর মন্তব্য করলেন আজ।
ভোট গণনার শুরু থেকেই বিজেপি শিবিরে জয়োৎসব। এই রাজ্যেও সেই ধারা অব্যাহত রয়েছে। এমনিতেই আসানসোলে মুনমুন সেনকে প্রার্থী করা নিয়ে তৃণমূল দলের মধ্যেই জল্পনা শুরু হয়েছিল। ভোট গণনা এগনোর সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট লোকসভা কেন্দ্রে বিজেপির জয়জয়কার। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই হারের আভাসেই মেজাজ হারিয়েছেন মুনমুন সেন। তৃণমূল জেলা সভাপতির প্রতিই উগরে দিয়েছেন সেই ক্ষোভ। প্রথমত তাঁর কোনও কথায় তিনি কর্ণপাত করেননি। তারপর ‘দেখো তোমার কী হয়’, বলতে শোনা গেল মুনমুন সেনকে।
জেতার বিষয়ে তিনি আগাগোড়াই আত্মবিশ্বাসী ছিলেন বলে আগেই জানিয়েছেন আসানসোলের তৃণমূল প্রার্থী। কিন্তু ভোট গণনা যত এগিয়েছে, আসানসোলে গেরুয়া শিবিরের ভিত শক্ত হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি প্রতিক্রিয়াও জানিয়েছেন। সেখানে অন্য সুর শোনা গিয়েছে মুনমুনের গলায়। সংবাদসূত্রে জানা গিয়েছে, তিনি বলেছেন, ‘বুকটা ধড়ফড় করছে।’