নিউজপোল ডেস্ক:‌ দিন দুই আগে নিজের সমকামী সম্পর্কের কথা স্বীকার করেছিলেন। এবার দিদি সরস্বতী চন্দের বিরুদ্ধে ব্যাকমেল ও শারীরিক নির্যাতনের অভিযোগ আনলেন এশিয়ান গেমসে পদক জয়ী ভারতীয় অ্যাথলিট দ্যুতি চন্দ।
দ্যুতি অভিযোগ করেছেন, দিদি সরস্বতী চন্দ তাঁর সমকামী সম্পর্কের জন্য ব্ল্যাকমেল করতে থাকেন। সকলে বলে দেবেন ভয় দেখিয়ে ২৫ লাখ টাকা চান। তাই বাধ্য হয়েই তিনি নিজের সমকামী সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। দিদি সরস্বতী তাঁকে মারধর করেন বলেও প্রকাশ্যে জানিয়েছেন এশিয়ান গেমসে পদক জয়ী ওড়িশার অ্যাথলিট।
তিন দিন আগে প্রকাশ্যেই নিজের সমকামী সম্পর্কের কথা স্বীকার করেছিলেন দ্যুতি চন্দ। জানিয়েছিলেন, ওড়িশার চাকা গোপালপুরে তাঁর বাড়ির কাছেই এক মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। তিনি ওই মহিলার সঙ্গে থাকতে চান। কিন্তু তাঁর পরিবার এই সম্পর্ক মেনে নিচ্ছে না বলেও অভিযোগ করেছিলেন এশিয়ান গেমসে পদক জয়ী।
যদিও দ্যুতির দিদি সরস্বতী চন্দ অভিযোগ করেন, সঙ্গীর চাপে পড়েই তাঁর বোন সমকামী সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে বাধ্য হয়েছেন। ওই মহিলাকে বিয়ে করার জন্য দ্যুতিকে চাপ দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন সরস্বতী। দ্যুতির জীবন বিপদের মুখে। সমস্ত সঞ্চয় লোপাট হতে পারে বলে অভিযোগ তাঁর দিদির। দ্যুতি যদিও তা অস্বীকার করেছেন।