নিউজপোল ডেস্ক: মদন মিত্র যেখানে হইচই সেখানেই। ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী এবার মদন মিত্র। ইতিমধ্যেই ট্রেন্ডিং হয়ে যাওয়া তাঁর হলুদ সানগ্লাস নিয়ে উপস্থিত সবার সামনে। বলিউড অভিনেতা শক্তি কাপুর ও ভোজপুরি নায়িকা রানি চট্টোপাধ্যায় সহ অন্যান্য সমর্থকদের সঙ্গে নির্বাচনী প্রচার সারেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী। ‘মদন আমার বন্ধু, ছোটবেলা থেকেই আমাদের বন্ধুত্ব, শুধু বন্ধুত্বের খাতিরেই এসেছি। আমি কোনও রাজনৈতিক দলের লোক কিংবা প্রতিনিধি নই।’ এমন দাবি করলেও ঠিক কী কারণে হঠাৎ এই প্রবীণ অভিনেতাকে নিজের প্রচারে আনলেন মদন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে। মদনের প্রশংসা ছাড়াও সাধারণ মানুষের কথাও উল্লেখ করেন শক্তি। এই গরমে যেভাবে মানুষ সক্রিয়ভাবে মদনের সমর্থনে মাঠে ময়দানে নেমে প্রচারে সাহায্য করছে তা দেখে তিনি অভিভূত। সোশ্যাল সাইটগুলোয় নিয়মিত লাইভে আসা থেকে শুরু করে প্রতিদিনই নতুন আপডেট নিয়ে হাজির থাকা ট্রেন্ডিং মদন মিত্র এখন ব্র্যান্ড হয়ে উঠেছেন। সেই ব্যান্ডিংটাই জনসংযোগে দারুণভাবে কাজে লাগাচ্ছেন ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে।

মদন মিত্রের র‍্যালিতে এদিন হঠাৎ জয়শ্রী রাম  স্লোগান ওঠায় খানিক বিব্রত হয়ে পড়েন। পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে উঠলে এলাকায় র‍্যাফ নামানো হয়।

প্রশ্ন উঠছে তবে কি অন্য কিছু ভাবনা ভাটপাড়া বিধানসভার!  র‍্যাফ দ্রুত চলে আসায় পরিস্থিতি আওতার বাইরে যেতে পারেনি। ঘটনা নিয়ে প্রাক্তন পরিবহন মন্ত্রীর বক্তব্য “এসব অর্জুনের চক্রান্ত”। তিনি জনগনকে বলেন তাঁরা যেন কোন প্ররোচনায় পা না দেন।