নিউজপোল ডেস্কঃ কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে অধিনায়ক কে এল রাহুলের জোড়া ক্যাচ মিসের ধাক্কা সামলে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামছেন বিরাট কোহলি। এই ম্যাচে মাঠে নামার আগেই এবার এক অনন্য নজির গড়ার সামনে দাঁড়িয়ে আছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। 

এই রেকর্ড গড়ার জন্য বিরাটের প্রয়োজন মাত্র ৮৫ রান। তিনি রেকর্ড গড়া থেকে মাত্র ৮৫ রান দূরে বর্তমানে অবস্থান করছেন।এক্ষেত্রে মোট ২৮৩ টি টি-২০ ম্যাচে ব্যাট কর‍তে নেমে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি ৮৯১৫ রান করেছেন।বর্তমানে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে বিরাট কোহলিই টি-২০ ক্রিকেটে এখনও পর্যন্ত সব থেকে বেশি রান করেছেন।

এক্ষেত্রে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আর মাত্র ৮৫ রান করতে পারলেই, বিরাট টি-২০ ক্রিকেটে প্রথম ভারতীয় ক্রিকেটার হিসাবে ৯০০০ রান করার রেকর্ড স্পর্শ করবেন।

তবে এই ৮৫ রানের সৌজন্যেই বিশ্ব ক্রিকেটের ইতিহাসে সপ্তম ব্যাটসম্যান হিসাবে ৯০০০ রান করবেন বিরাট কোহলি। ক্রিকেট বিশেষজ্ঞদের ধারণা, এক্ষেত্রে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আরও বেশ কয়েক বছর একই রকম ধারাবাহিকতা রেখে ব্যাট করতে পারলেই,পুরো বিশ্বে টি-২০ ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রহকারী ক্রিস গেইলকে পেরিয়ে গিয়ে শীর্ষ স্থানে গিয়ে বসবেন তিনি।