নিউজপোল ডেস্কঃ স্বস্তির হাওয়া বইতে শুরু করেছে চেন্নাই সুপার কিংস শিবিরে। আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে ধোনির দল কার্যত উড়িয়ে দিয়েছে গতবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্সকে। এবার অধিনায়ক ধোনির জন্য চলে এল আরও এক সুখবর৷ অবশেষে করোনা জয় করে অনুশীলনে ফিরলেন তারকা ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড।

যদিও আইপিএল-এ মাঠে বল গড়ানোর আগে পর্যন্ত একের পর এক সমস্যায় জর্জরিত ছিল চেন্নাই সুপার কিংস দল। আমিরশাহি পৌঁছে ৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করার পরে,অনুশীলনে নামার আগেই প্রথম ধাক্কাটি খায় সিএসকে শিবির।

চেন্নাই শিবিরে দুই তারকা ক্রিকেটার দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন।এরপর চেন্নাই দলের দুই তারকা ক্রিকেটার হরভজন সিংহ এবং সুরেশ রায়না ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেদের চলতি বছরের আইপিএল থেকে সরিয়ে নেন। তবে সময়ের সাথে সাথেই অন্ধকার কাটিয়ে আলোর দিশা মিলতে থাকে চেন্নাই শিবিরে। দীপক চাহারের করোনা রিপোর্ট নেগেটিভ আসে এবং সে দলের সাথে মুম্বইয়ের বিরুদ্ধে মাঠেও নামেন। এবার রাজস্থান ম্যাচে মাঠে নামার আগে ঋতুরাজ গায়কোয়াডও সুস্থ হয়ে চেন্নাই শিবিরে যোগ দিয়েছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সবুজ সংকেত পাওয়ার পর, দলের সাথে ঋতুরাজ গায়কোয়াড যোগ দিয়েছেন। তবে তিনি রাজস্থান ম্যাচে ধোনির দলের হয়ে মাঠে নামতে পারবেন কিনা, সেই বিষয়ে এখনও কিছুই জানানো হয়নি চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টের তরফ থেকে।