নিউজপোল ডেস্কঃ এবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে তিনি দিল্লির এইমসে চিকিৎসাধীন ছিলেন। এইমসের পক্ষ থেকে জানানো হয়, করোনায় আক্রান্ত হয়ে বুধবার তাঁর মৃত্যু হয়েছে।

সদা হাস্য মুখে থাকতেন সুরেশ আঙ্গাদি। তিনি কর্নাটকের বেলাগাভির এই বিজেপি সাংসদ ছিলেন। তাঁর মৃত্যুতে দলমত নির্বিশেষে সবাই শোক প্রকাশ করেছেন। রাজ্যসভার সাংসদ রাজীব চন্দ্রশেখর সুরেশ আঙ্গাদির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। কংগ্রেস নেতা জয়রাম রমেশ জানিয়েছেন, সুরেশ আঙ্গাদির মৃত্যুর খবর অত্যন্ত দুঃখের। তাঁর হাসি মুখটা চোখের সামনে ভাসছে।

কয়েকদিন আগেই সদ্য রাজসভায় নির্বাচিত সাংসদ অশোক গাস্তি করোনায় মারা গিয়েছেন। তিনি ২ সেপ্টেম্বর থেকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। করোনায় মোদির মন্ত্রিসভায় একাধিক সদস্য আক্রান্ত হয়েছিলেন। তারমধ্যে রয়েছেন, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, কৃষি প্রতি মন্ত্রী কৈলাস চৌধুরী, আয়ুষ মন্ত্রী শ্রীপদ নায়েক, জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এবং সংসদ বিষয় প্রতি মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল।