নিউজপোল ডেস্কঃ আবারও উত্তপ্ত কেশপুর। এবার বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি ও ভাঙচুর চালানো হয়। অভিযোগের তীর তৃণমূলের দিকে। ঘটনাটি ঘটছে আনন্দপুর থানার বনকাটা, রাজারডাঙা এলাকায়।

বিজেপির দাবি, গতরাতে এলাকায় অমিত শাহের সভার প্রস্তুতি বৈঠক করার পরই বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি করে স্থানীয় তৃণমূল নেতা কর্মীরা। ইউসুফ শা নামে এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। গ্রামজুড়ে ছড়িয়ে রয়েছে ফেটে যাওয়া বোমের সুতলিও। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে আনন্দপুর থানার পুলিশ। 

উল্লেখ্য, শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মেদিনীপুরের সভা করতে আসছেন। আর এর জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সভার প্রস্তুতি বৈঠক বিভিন্ন বুথ স্তরে সারতে শুরু করেছে বিজেপি নেতৃত্ব। একই ভাবে বুধবার আনন্দপুর থানার বনকাটা এলাকায় অমিত শাহের সভার প্রস্তুতি বৈঠক করে বিজেপির নেতাকর্মীরা। 

বিজেপি কর্মীরা বৈঠক সেরে বাড়ি ফেরার সময় আচমকাই তৃণমূলের বেশ কয়েকজন দুষ্কৃতি হামলা চালায় বলে অভিযোগ।  যদিও এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ঘটনা প্রসঙ্গে। ঘটনার পেছনে কারা রয়েছে, তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে আনন্দপুর থানার পুলিশ।