নিউজপোল ডেস্কঃ করোনা আবহে অনেক ছবির শ্যুটিং বাকি রয়েছে অভিনেত্রী জয়া আহসানের।গৃহবন্দি অবস্থায় পরিবারের সঙ্গে সময় কাটানো থেকে শুরু করে, রাস্তার অভুক্ত কুকুরদের নিজে হতে রান্না করে খাওয়ানোর মতো অনেক কাজই করেছেন জয়া।কিন্তু শিল্পীর মন তো, তাই অভিনয় ছাড়া বাঁচতে পারেনা।

সেই কারণেই অতিমারির ভয় কাটিয়ে মাত্র ১৫ দিনে ছোট্ট ইউনিট নিয়ে জয়া শ্যুটিং করে ফেললেন একটি থ্রিলারধর্মী ছবির। জটিল মনস্তত্ত্বের বিষয় রয়েছে এই ছবিতে। শ্যুটিং হয়ে গেলেও ছবির নাম আর মুক্তির দিনক্ষণ এখনও ঠিক হয়নি। ইতিমধ্যেই জয়া আহসানের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বেশ কিছু ছবি।

যেখানে কোনওটাতে মাস্ক পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে, তো আবার কোনওটায় বা মেঝেতে ভয়ে সংকুচিত হয়ে শুয়ে থাকতে দেখা গেল তাঁকে।

সিনেমার পরিচালক ওপার বাংলার পিপলু আর খান। দ্বিতীয় ছবি হলেও তাঁর পরিচালনায় প্রথম ফিচার ফিল্ম। চিত্রনাট্য লিখেছেন নুসরত মাটি।জয়া জানালেন, “আশায় রইলাম, কী করলাম সেটা দেখার জন্য। কিন্তু ১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল। এত কম মানুষ নিয়ে একটা ফিচার ছবি তৈরি করা যায়, সেটাও জানা হল। অসাধারণ পরিশ্রমী কিছু মানুষের সঙ্গে একটা সুন্দর অভিজ্ঞতার সাক্ষী হলাম।’’