নিউজপোল ডেস্কঃ বর্ষবরণের রাতে আবারও মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল কলকাতা। চলছিল নিউ ইয়ার্স পার্টির সেলিব্রেশন, আর পরেই বাড়ে বিপত্তি। শোকস্তব্ধ হয়ে ওঠে পরিবার। ঘটনাটি ঘটেছে  বেহালার পর্ণশ্রী থানা এলাকার পরুই দাস পাড়া রোডে। মৃতের নাম  অপু মল্লিক (৩৫)। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বর্ষশেষের পার্টি চলছিল। সেখানেই দোতলার ছাদে কয়েকজন বন্ধু মিলে খাওয়াদাওয়া করছিলেন। সঙ্গে চলছিল মদ্যপানও। এরপর আচমকাই অপু অসুস্থ বোধ করেন, বমি করতে চান। নিজেই ছাদের ধারের পাঁচিল থেকে মুখ বাড়িয়ে বমি করেন। তারমধ্যেই টাল সামলাতে না পেরে দোতলার ছাদের পাঁচিল ডিঙিয়ে পড়ে যান মাটিতে। মাথায় চোট লাগে তাঁর। 

An Images

বন্ধুরা তাকে তাড়াতাড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাও শুরু হয় অপুর। এর মাঝে আবার চিকিৎসা শুরু হওয়া নিয়ে হাসপাতালের কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অপুর বন্ধুরা। তাড়াতাড়ি অবশ্য সব মিটে চিকিৎসা শুরু হয় তাঁর। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো যায়নি অপু মল্লিককে। মাথার চোট গুরুতর হওয়ায় মৃত্যুর মুখে ঢলে পড়েন তিনি।

আনন্দ করতে যাওয়া ছেলেটা ফিরে এল নিথর দেহে, ভাবতেই পারছেন না অপুর পরিবারের সদস্যরা। ছেলের মৃত্যুর ধাক্কা সামলেই উঠতে পারছেন না তাঁরা। নতুন বছরের প্রথমদিনই মৃত্যুর মতো শোক আছড়ে পড়েছে পর্ণশ্রীর এই পরিবারে। এখনও থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।