নিয়ন্ত্রণ হারিয়ে চাষের জমিতে উলটে পড়ল যাত্রীবোঝাই বাস। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ের পাটাশোল এলাকায়। ঘটনায় গুরুতর জখম হয়েছে কমপক্ষে ২৫ জন। তারা হাসপাতালে ভর্তি আছে।

বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ খাতড়া-চন্দ্রকোণা রুটের একটি বাস চন্দ্রকোণার দিকে যাচ্ছিল। পাটাশোল এলাকায় রাস্তার গর্তে পড়ে যায় একটি চাকা। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ১০ ফুট নিচু চাষের জমিতে পড়ে যায় বাসটি। শব্দ পেয়ে তড়িঘড়ি স্থানীয়রা ছুটে যান। প্রথমে তাঁরাই উদ্ধারকাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গোয়ালতোড় থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা ও পুলিশের বেশ কিছুক্ষণের চেষ্টায় বাসের ভিতরে আটকে থাকা ২৫ জন যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। বর্তমানে তাঁরা গোয়ালতোড়ের একটি হাসপাতালে ভরতি রয়েছেন। তাঁদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। কিছুক্ষণের মধ্যেই তাঁদের মেদিনীপুর মেডিক্যালে স্থানান্তরিত করা হবে।

পুলিশের তরফে জানানো হয়েছে, আহতদের হাসপাতালে ভরতি করা হয়েছে। কীকারণে ঘটল এই দুর্ঘটনা, গতির কারণে নাকি যান্ত্রিক ত্রুটির কারণে তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই আহতদের পরিবারে খবর পাঠানো হয়েছে পুলিশের তরফে।