নিউজপোল ডেস্কঃ ক্রমশই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এবার নোভেল করোনা ভাইরাস আক্রান্ত হলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। যিনি ‘রইস’ ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী যে করোনা আক্রান্ত তা তিনি নিজে মুখেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। তবে তিনি বর্তমানে সেলফ আইসোলেশনেই রয়েছেন।

পাকিস্তানি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, তাঁর কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি এই মুহূর্তে হোম আইসোলেশনে রয়েছেন।গত কয়েকদিন ধরে যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকে টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী।

তিনি আরও বলেন, এটা খুব কঠিন সময়। তবে শীঘ্রই ঠিক হয়ে যাবে, ইনশাআল্লাহ। তিনি প্রত্যেককে সমস্ত নিয়ম মেনে মাস্ক পড়ার অনুরোধ জানিয়েছেন।পাশাপাশি অনুরাগীদের কাছে তাঁর জন্য প্রার্থনা করতে এবং এই সময় কী সিনমা দেখা যায়, তাঁর পরামর্শ ও চেয়েছেন মাহিরা।


প্রসঙ্গত,শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয়ের দৌলতে পাক অভিনেত্রী মাহিরা বলিউডেও পরিচিত মুখ। সম্প্রতি পাক অভিনেতা ফাওয়াদ খান ‘নীলোফার’ বলে একটি ছবির কাজ শেষ করেছেন মাহিরা। এমটিভি পাকিস্তানে ভিজে হিসাবে কেরিয়ার শুরু করেন মাহিরা। পরবর্তীকালে একাধিক পাকিস্তানি ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘দ্যা লিজেন্ড অব মাওলা জাঠ’ বলে একটি পাকিস্তানি ছবিতেও শীঘ্রই দেখা যাবে মাহিরাকে। অভিনেত্রীর করোনা সংক্রমণের খবরে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্তরা।