নিউজপোল ডেস্কঃ এফএসডিএল-এর চেয়ারপার্সন নীতা আম্বানি সরকারি বিবৃতি দিয়ে জানিয়ে দিলেন,ইস্টবেঙ্গল খেলবে আসন্ন আইএসএল। অবশেষে একাধিক ভুয়ো খবর, একাধিক জল্পনা এসে মিশে গেল একটি সরকারি বিবৃতিতে শেষ হল।

তিনি ইস্টবেঙ্গলের আইএসএল প্রবেশ প্রসঙ্গে জানিয়েছেন,”আইএসএল টুর্নামেন্টের জন্য গর্বের ব্যাপার যে, আমরা ইস্টবেঙ্গল ক্লাব ও তাঁদের কোটি কোটি সমর্থকদের এই টুর্নামেন্টে স্বাগত জানানোর সুযোগ পাচ্ছি । এক্ষেত্রে দুই ঐতিহ্যশালী ক্লাব, মোহনবাগান (বর্তমানে এটিকে-মোহনবাগান) এবং ইস্টবেঙ্গলের আগমণে ভারতীয় ফুটবলের সীমাহীন সুযোগ আনতে চলেছে। বিশেষ করে এই বিষয়টি সেই রাজ্যে প্রতিভা অন্বেষণের একটি বড় সুযোগ এনে দেবে।”

কয়েকদিন আগে নবান্নে হওয়া সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টর ঘোষণা হতেই,ইস্টবেঙ্গল যে আইএসএল খেলবে, এই বিষয়টি কার্যত স্পষ্ট হয়ে যায়। এদিন নীতা অম্বানির সরকারি বিবৃতিতে ইস্টবেঙ্গলের আইএসএল খেলায় সরকারি শিলমোহরও পড়ে যায়। তবে দেশের সর্বোচ্চ স্তরের লিগ খেলার আগে প্রচুর কাঠখড় পোড়াতে হয়েছে ইস্টবেঙ্গল কর্তাদের। তবে অবশেষে ইস্টবেঙ্গলের নিয়তি সঠিক ঠিকানাই খুঁজে পেয়েছে,তা বলার অপেক্ষা রাখে না।

ইস্টবেঙ্গলের আইএসএল খেলার খবর প্রকাশ্যে আসতেই, লাল-হলুদ জনতারা স্বভাবতই বেশ খুশি হয়েছেন। ইতিমধ্যেই তাঁরা নিজেদের ঘরের বারান্দায়, কেউ বা রাস্তার মোড়ে ইস্টবেঙ্গল পতাকা মেলে ধরেছেন।তাঁরা আজকের দিনটা শুধু মাত্র ইস্টবেঙ্গলকে নিয়েই কাটাবেন বলে জানিয়েছেন৷ তাঁদের গলায় এখন একটাই সুর “বাজেগি সিটি, উড়েগা বল, কাম অন ইস্টবেঙ্গল, লেটস ফুটবল।”