• নিউজপোল ডেস্ক : নতুন করে সাজানো হচ্ছে নবান্ন কে। আগামিকাল রাজভবনে সকাল ১০:৪৫ মিনিটে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন ।শপথ গ্রহণের পর সরাসরি তিনি চলে যাবেন নবান্ন তে। শপথ গ্রহণের পর তিনি আধ ঘণ্টা রাজভবনে থাকবেন। তারপরই তিনি নবান্ন যাবেন।
  • সেখানে ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে স্বাগত জানানোর প্রস্তুতি তুঙ্গে। প্রবেশ পথে তাঁকে দেওয়া হবে গার্ড অফ অনার। গার্ড অফ অনার দেবে কলকাতা পুলিশ। চলেছে তার মহড়াও। এর পর তিনি কিছু বলতে চাইলে তার জন্যে পোডিয়াম ও তৈরী করা হয়েছে। তার পর তিনি সরাসরি সেখান থেকে ১৪ তলায় চলে যাবেন। তাঁর এই গার্ড অফ অনার দেওয়ার জন্যে নবান্ন কে সুন্দর করে সাজানো হয়েছে। নিচের প্রবেশ পথে রং করা হয়েছে।
  • প্রসঙ্গত এসবের মধ্যেই তিনি কোভিড পরিস্থিতি নিয়ে জরুরী বৈঠক করবেন নবান্নে সূত্র মারফত খবর। কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই জানিয়েছেন রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়ে তিনি খুবই চিন্তিত। এদিন বৈঠকে উপস্থিত থাকবেন রাজ্য প্রশাসনের শীর্ষ আধিকারিকরা। এবং এদিন কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে সুত্র মারফত খবর। এর পাশাপাশি ভোটের কারণে আটকে থাকা নানা কাজ নিয়েও তিনি আলোচনা করবেন বলে নবান্ন সূত্রে জানা গিয়েছে।