নিউজপোল ডেস্কঃ আর কয়েকদিনের মধ্যেই শুরু হতে চলেছে বিগ বস ১৪। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কে সলমন খানের নাম জড়ায়। লকডাউনের সময় সলমন নিজের ফার্ম হাউসে বিগবসের প্রোমো শ্যুট করে ফেললেও শো কবে শুরু হবে, তা নিয়ে অনেকদিন ধরেই একটা ধোঁয়াশা সৃষ্টি হয়েছিল। শোনা গিয়েছিল, বিগবসে বেশ কিছু নামী তারকারাও কাজ করতে রাজি হননি। তাই এবারের বিগ বস ১৪-র ঘরে কাদের দেখা যাবে, তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই জোর জল্পনা শুরু হয়েছে। এবার একটি তালিকা প্রকাশ্যে এসেছে, যেখানে বিগ বসের ঘরে কারা হাজির হচ্ছেন, সে বিষয়ে বেশ কিছুটা আভাস মিলেছে।

জানা যাচ্ছে, গায়ক রাহুল বৈদ্যে, টেলি অভিনেত্রী জসমিন ভাসিন, গিয়া মানেক, এজাজ খান-রা হাজির হচ্ছেন বসের ঘরে। এবার মুম্বই গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে তৈরি হচ্ছে বিগ বসের সেট। বাড়ি থেকে সেটে হাজির হয়ে প্রত্যেক সপ্তাহে সলমন শ্যুটিং করবেন বলে জানা যাচ্ছে। এদিকে বিগ বস ১৪-র গোটা সিজনের জন্য ৪৫০ কোটি পারিশ্রমিক নেবেন ‘ভাইজান’। যদিও সলমনের পি আর টিমের তরফে বিগ বসের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। বিগ বস ১৪ ঘোষণা হওয়ার পর শোনা যায়, এবারের সিজনের জন্য সলমন খান ১৫.৫ কোটি করে পারিশ্রমিক নিতে পারেন।

পরে জানা যায়, এবারের সিজনের জন্য নাকি সলমন খান পারিশ্রমিকের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন। সেই অনুযায়ী, এবারের সিজনের জন্য প্রত্যেক এপিসোড বাবদ ২০ কোটি করে সলমন খান পারিশ্রমিক নেবেন বলে জানা যায়।তবে করোনা পরিস্থিতিতে চ্যানেলের পক্ষ থেকে ভাইজনকে পারিশ্রমিক কমানোর অনুরোধ করা হয়েছে বলেও জানা যায়। তবে সব কিছু সমাধান হয়ে বিগবস ১৪ শুরু কবে হবে,এখন সেই অপেক্ষাতেই দিন গুনছে সল্লুভাইয়ের অনুরাগীরা।