নিউজপোল ডেস্কঃ ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে আরও একবার ক্ষোভে ফেটে পড়ল সাধারণ মানুষ। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার চ্যাংড়াবান্ধা হাইস্কুলে। জব কার্ড ও বিভিন্ন কাজের সুবিধা নিতে শুক্রবার সকাল থেকেই চ্যাংড়াবান্ধা স্কুলে স্থানীয় গ্রামবাসীরা ভিড় করে।

তাদের অভিযোগ, সরকারি সুবিধা দিতে গ্রামে সরাসরি সরকারি দপ্তরকে নিয়ে আসা হলেও কোনও সুবিধাই তাদের মিলছে না। চ্যাংড়াবান্ধা হাই স্কুলের মাঠে দুয়ারে সরকার কর্মসূচি শুরু হয়েছে। শুক্রবার সকাল থেকেই গ্রামবাসীরা সেখানে ভিড় করেন।

স্থানীয় গ্রামবাসীদের বক্তব্য, অনুযায়ী কেউ এসেছিলেন নতুন জব কার্ড বানাতে, সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত অপেক্ষা করেও কোনও সরকারি আধিকারিকের দেখা পাননি। আর এক গ্রামবাসী শিক্ষাশ্রীর সুবিধার ব্যাপারে জানতে এসে দীর্ঘ লাইনে এক টানা দাঁড়িয়ে থেকেও আধিকারিক দের দেখা না পেয়ে ক্ষোভে ফেটে পড়েন। এর পরই শুরু হয় বিক্ষোভ। পরে মেখলিগঞ্জ ও চ্যাংড়াবান্ধার পুলিশ এসে বিক্ষোভ সামাল দেয়। কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান জানান বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন। কিন্তু দুয়ারে সরকার কর্মসূচি ২০২১ এর বিধানসভা নির্বাচনে কতটা প্রভাব ফেলতে চলেছে এটাই এখন প্রশ্নচিহ্ন।