টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েও কি ভাঙনের মুখে? প্রথমে রাজীব, তারপর কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে সংসার পাতেন শ্রাবন্তী। শ্রাবন্তীর তৃতীয় বিবাহবিচ্ছেদ নিয়ে নেটিজেনদের মধ্যে চলছে জল্পনা। ঠিক এই সময়ে সুশান্ত রাজপুতের সাথে নিজের ছবি কোলাজ করে পোস্ট করলেন রোশন !

হঠাৎ করে শ্রাবন্তী আর রোশন একসাথে থাকছেন না। ইনস্টাগ্রামে শ্রাবন্তী রোশনকে আনফলো করে দন। এরপর রোশনও আনফলো করেন শ্রাবন্তীকে। আপাতত শ্রাবন্তী বা রোশনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁদের আর একটা ছবিও নেই।

শ্রাবন্তী আর রোশনের মধ্যে দূরত্ব যখন প্রতি মুহূর্তে বেড়েই চলেছে, ঠিক তখন নিজের ইনস্টাগ্রামে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের একটি ছবি কোলাজ করে পোস্ট করলেন রোশন। ক্যাপশনে লিখেছেন, ‘নো ক্যাপশন!’

কিন্তু আচমকা কেন এরকম একটা ছবি শেয়ার করলেন রোশন? তিনি কী বোঝাতে চাইছেন? শ্রাবন্তীর তৃতীয় স্বামীকে নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। চলতি বছরের ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার করা হয় বলিউড অভিনতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে এখনও কারুর কাছেই খুব একটা স্পষ্ট নয়, কেউ নিশ্চিত ও নয়। কয়েকমাস ধরে মামলার তদন্ত করছে সিবিআই, কিন্তু এখনও সেভাবে কিছু জানা যায়নি।