নিউজপোল ডেস্কঃ বাঙ্গুরে নাবালিকা ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য।আবাসনের নিচে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন বাসিন্দারা।ঘটনায় একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। যার থেকে পুলিশের প্রাথমিক অনুমান, ওই বিল্ডিং থেকেই ঝাঁপ দিয়েছেন তরুণী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিস সূত্রে খবর, রবিবার রাত আটটা নাগাদ বাড়ি থেকে পেন কিনতে যাচ্ছে বলে বেরিয়েছিলেন নিধি নামের এই তরুণী। এরপর রাত দশটা নাগাদ খবর আসে পরিবারের কাছে তাঁদের মেয়ে নার্সিংহোমে ভর্তি। বাড়ি থেকে বেশ খানিকটা দূরত্বে একটি আবাসনের ওপর থেকে ঝাঁপ মারেন তরুণী। পরিবারের লোক নার্সিংহোমে গিয়ে জানতে পারে মেয়ের মৃত্যু হয়েছে।সুইসাইড নোটে নিজের বাবা মাকে ভালো থাকার কথা বলেছেন তিনি। ঘটনায় শোকস্তব্ধ মৃতার পরিবার। লেকটাউন থানার পুলিশ সুইসাইড নোট উদ্ধার করেছে। মৃতদেহের পাশ থেকে সুইসাইড নোট উদ্ধার হলেও, এই ঘটনা আত্মহত্যা নাও হতে পারে বলে মত পুলিশ মহলের আরেকাংশের। জানা গিয়েছে তরুণীর বাবা বিজেপি নেতা এরফলে খুনের বিষয়টা হালকা করে দেখছে না একাংশ। ফলে ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকাজুড়ে।

তবে এই মৃত্যু ঘিরে একাধিক জল্পনা দানা বেঁধেছে। যে আবাসন থেকে ওই তরুণী ঝাঁপ মেরেছেন বলে অনুমান, সেটি তাঁর বাড়ি থেকে বেশ খানিকটা দূরে। ওই আবাসনে তাঁর পরিচিত কেউ থাকতেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে লেকটাউন থানার পুলিস। তবে এই ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।