নিউজপোল ডেস্কঃ বর্তমানে মোবাইল ফোন ছাড়া কেউ প্রায়ই কিছু করতে নারাজ। আর সেই মুহুর্তে বলিউডের খ্যাতনামা তারকা মোবাইল ফোন বন্ধ রাখার সিদ্ধান্ত নিলেন। বিরতি সোশ্যাল নিলেন মিডিয়া থেকেও। ‘লাল সিং চড্ডা’র কাজ শেষ না হওয়া অবধি কারও সঙ্গে যোগাযোগ রাখতে চান না আমির খান । বন্ধ থাকছে অভিনেতার মোবাইল ফোন। এমনকী, সোশ্যাল মিডিয়া থেকেও বিরতি নিচ্ছেন। তাঁর সঙ্গে যোগাযোগ করতে হলে ফোন করতে হবে তাঁর ব্যক্তিগত ম্যানেজারকে।

বলিউডের পারফেক্টশনিস্ট বক্তব্য, তিনি যেভাবে কাজকর্ম করতে চাইছেন তাতে ভীষণভাবে ব্যাঘাত করছে তাঁর ফোন। সারাক্ষণ সেটা টংটং করে বাজছে, তিনি কাজে মন দিতে পারছেন না। তাই আগামী ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত বন্ধ থাকবে মোবাইল।সিনেমাপ্রেমিদের বেশ জানা,যে কোনও ছবির চরিত্রের সঙ্গে একেবারে মিশে যাওয়া আমিরের অভ্যেস। যে ছবিই হাতে থাকুক, তাতে নিজের সবটা ঢেলে দেন তিনি। আর সে সময় মোবাইলের বকবকানি তাঁর মনঃসংযোগে নাক গলাক তা আমিরের কাছে কাম্য নয়। প্রতি ছবির শ্যুটিংয়েই ফোন বন্ধ রাখেন, সেটাই ঘটেছে এ ক্ষেত্রে, লাল সিংহ চাড্ডা-র শ্যুটিংয়ের সময়। আমিরের ছবি সাধারণত মুক্তি পায় বড়দিনের সময়। লাল সিংহ চাড্ডা-ও মুক্তি পাবে এ বছরের বড়দিনে, এটাই এ বছরের সব থেকে বেশি প্রতীক্ষিত ছবি। এই ছবিতে আমিরের বিপরীতে ফের দেখা যাবে করিনা কপূরকে, শেষ তাঁদের এক সঙ্গে দেখা যায় সুপার ডুপার হিট থ্রি ইডিয়টস ছবিতে।

এদিকে,’লাল সিং চড্ডা’ মুক্তি না পাওয়া অবধি আমিরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো চালাবে তাঁরই টিম।এমনকি আমিরের মনে হয়, সারাদিনে ওঁর অনেকটা সময় ফোনেই কেটে যায়। এই নেশা ওঁর ব্যক্তিগত এবং পেশাগত জীবনেও প্রভাব ফেলছে। তাই কিছু দিন নিজেকে এসব থেকে দূরে সরিয়ে রেখে পুরনো সময়ের মতো জীবনযাপন করতে চাইছেন তিনি। নিজের কাজে মন দেবেন। আর যখন কাজ করবেন না, সেই সময়টা শুধুমাত্র পরিবারের সঙ্গে কাটাবেন, এমনটাই আমিরের ঘনিষ্ঠ সূত্রে খবর।