নিউজপোল ডেস্কঃ বরুণের পর গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের অপর এক জনপ্রিয় তারকা শ্রদ্ধা কাপুর। সেই ইঙ্গিতই দিচ্ছে বরুণের সোশ্যাল মিডিয়ার পোস্ট। সদ্য বিবাহিত বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত বলিমহল থেকে সাইবারবাসীরা। বিয়ের বন্ধনে আবদ্ধ হতেই তাঁদের হানিমুন পর্ব নিয়ে চলছে বিভিন্ন চর্চা। তুর্কির ইস্তানবুলে হানিমুনের জন্য যাচ্ছেন তাঁরা। কোটি টাকার খরচ হতে চলেছে তাঁদের হানিমুনে। বিলাসবহুল রাজপ্রাসাদের মত হোটেলে থাকবেন তাঁরা। বরুণ, নাতাশার বিয়ের রেশও কাটেনি, হানিমুন পর্বও শুরু হয়নি তার আগেই আরও এক বিয়ের খবর ঘুরছে বিটাউনে।

কারণ বরুণ-নাতাশাকে শুভেচ্ছা জানিয়ে বলিউডের সেলিব্রিটি ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ তাঁদের বিয়ের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। রোহন লেখেন, ‘শুভেচ্ছা ভিডি অর্থাৎ বরুণ ধাওয়ান এবং নাটস নাতাশা দালাল। যা তুমি জান, তা তুমি জান। বরুণ তুমি সৌভাগ্যবান’।বন্ধুর এই স্টোরিকে নিজের প্রোফাইলে শেয়ার করে বরুণ লেখেন, ‘আমি আশা করি, তুমিও প্রস্তুত’। অর্থাৎ বরুণ আকারে ইঙ্গিতে এ বার রোহনকে বিয়ের পিঁড়িতে বসার কথা বললেন।

এদিকে বলি মহলে গুঞ্জন,ফটোগ্রাফার রোহনের সঙ্গে কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর। লকডাউনের সময় তাদের একসঙ্গে রাস্তায় দেখা গেছে বলেও খবর প্রকাশ করেছিল ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। যদিও শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক নিয়েও পরিষ্কার কিছু বলেননি রোহন। বরুণ ধাওয়ান প্রকাশ্যে শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করলেও চুপ থেকেছেন রোহন।

সোশ্যাল মিডিয়ায় বরুণের লেখা থেকেই নেটপাড়ায় নতুন গুঞ্জন ৷ শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন শ্রদ্ধা ৷ অন্যদিকে, সংবাদমাধ্যমকে শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলেছেন, ‘শ্রদ্ধা কবে এবং কাকে বিয়ে করবে এটা একেবারেই তাঁর সিদ্ধান্ত ৷ বাবা হিসেবে ওর সব সিদ্ধান্তের সঙ্গে আছি’।