মুম্বই: কোভিড পজিটিভ ধরা পড়েছে কয়েক দিন আগেই। শারীরিক অবস্থা ভালোই ছিল বলে হোম আইসোলেসনে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর মেয়ে আরাধ্যা। তবে শুক্রবার শ্বাস নিতে অসুবিধা হওয়ায় ঐশ্বর্যকে ভর্তি হতে হল হাসপাতালে। মায়ের সঙ্গে ভর্তি হলেন ছোট্ট আরাধ্যাও।

মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন অমিতাভ বচ্চন। হিন্দুস্থান টাইমসে প্রকাশিত খবর অনুযায়ী সেই হাসপাতালেই ভর্তি হলেন ঐশ্বর্য ও আরাধ্যা। রবিবার জানা যায় ঐশ্বর্য ও আরাধ্যার শরীরে করোনার দেখা মিলেছে। বিশেষত আদরের আরাধ্যাকে নিয়ে বেশ চিন্তাগ্রস্ত বচ্চন পরিবার।

বর্তমানে বিগ বি-র শারীরিক অবস্থা স্থিতিশীল। অভিষেক বচ্চন এখন অনেকটাই সুস্থ। তবে শ্বাস নিতে সমস্যা হওয়ায় শেষমেশ হাসপাতালে যেতে হল ঐশ্বর্য ও আরাধ্যাকে। পরিবারের প্রায় সবারই করোনা ধরা পড়লেও এই মারণ ভাইরাসের থেকে রেহাই পেয়েছেন অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন।

মুম্বইয়ে করোনার প্রকোপ প্রথম থেকেই বেশি। সেখানে এখনও পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত ৯৯ হাজারের বেশি। মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৫৮৫ জনের। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন। প্রায়ই নিজের শারীরিক অবস্থার আপডেট হাসপাতালের বেড থেকেই টুইট করেন বিগ-বি।