নিউজপোল ডেস্ক: নায়কনায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতূহল থেকেই থাকে। ব্যতিক্রম নন জয়া এহসানও। সম্প্রতি অবশ্য জনগণের একটি কৌতূহল নিরসন করলেন অভিনেত্রী। জানালেন, সামনের বছরই সম্ভবত বিয়ে করছেন তিনি, পাত্র বাংলাদেশী।

এপার-ওপার দুই বাংলা মিলিয়ে তাঁর ভক্তের সংখ্যা কিছু কম নয়। তাঁদের সকলেরই কৌতূহল ছিল, কারও সঙ্গে কী সম্পর্কে আবদ্ধ জয়া? কবে বিয়ে করছেন তিনি? নিজের নতুন ছবি নিয়ে একটি সাক্ষাৎকারে নিজের প্রেম এবং বিয়ের কথা স্বীকার করেন জয়া। কলকাতার ছবি ‘রবিবার’ নিয়ে সম্প্রতি একটি বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে আড্ডায় বসেছিলেন ছবির দুই তারকা প্রসেনজিৎ এবং জয়া। সেই আড্ডাতেই তাঁকে জিজ্ঞেস করা হয়, তিনি নাকি বাংলাদেশের এক যুবকের সঙ্গে সম্পর্কে রয়েছেন? জয়া পাল্টা প্রশ্ন করেন, ‘আমার সম্বন্ধে এত কিছু কে বললেন?’ এরপর খবরটি গুজব কিনা জানতে চাওয়া হলে অভিনেত্রী অকপটে জানান, সম্পর্কে রয়েছেন তিনি। সম্ভবত সামনের বছর বিয়েও করতে চলেছেন। পাত্র বাংলাদেশের নাগরিক তবে চলচ্চিত্র জগতের কেউ নন।

যদিও বিয়ের জন্য নির্দিষ্ট কোনও দিন এখনও ঠিক করা হয়নি, তবে এটা স্পষ্ট যে শিগগিরই পরিণয়ে বাধা পড়তে চলেছেন জয়া। এই সম্পর্কের কথা চাউর হয়েছে বাংলাদেশেও। এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন জয়া। কাজ নিয়ে বেশ ব্যস্ত তিনি। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘রবিবার’। ছবির পরিচালক অতনু ঘোষ। সম্প্রতি বাংলাদেশের মুক্তি পেয়েছে জয়ার আর একটি জনপ্রিয় ছবি ‘কণ্ঠ’। এর পরিচালক ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়।