নিউজপোল ডেস্কঃ আসন্ন বঙ্গ সফরে বেহালার বীরেন রায় রোডে দেখা যেতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। হ্যাঁ, ঠিক ধরেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে যেতে পারেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। চলতি মাসের প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডসে ভর্তি হন বিসিসিআই সভাপতি। সেই সময় গোটা দেশের মতো উদ্বিগ্ন স্বরাষ্ট্রমন্ত্রীও ফোনে মহারাজের খোঁজ নিয়েছেন। যদিও আপাতত সুস্থ সৌরভ বাড়িতে বিশ্রামে। কিন্তু তাও সৌজন্য সাক্ষাতে অমিত শাহের আসন্ন বঙ্গ সফরের কর্মসূচির তালিকায় ঢুকতে পারে বেহালার নাম। এমনটাই জানা গিয়েছে।

সম্প্রতি শাহ-গঙ্গোপাধ্যায় রসায়ন সর্বজনবিদিত। ফিরোজ শাহ কোটলায় প্রয়াত অর্থমন্ত্রী অরুণ জেটলির মূর্তি স্থাপন হোক কিংবা বিসিসিআই সভাপতি পদে শেষ মুহূর্তের উত্তেজনা। প্রতি ক্ষেত্রে স্বরাষ্ট্রমন্ত্রীকে সৌরভের পাশে থাকতে দেখা গিয়েছে। সেটা নিছক সৌরভের দক্ষতাকে কুর্নিশ জানাতে, না পিছনে রাজনীতি? সে নিয়ে চর্চা তুঙ্গে।

কিন্তু সূত্রের খবরকে সত্যি করে স্বরাষ্ট্রমন্ত্রী যদি সত্যি বেহালায় সৌরভের বাড়িতে যান, তাহলে বঙ্গ রাজনীতিতে অনেক গুঞ্জন বাড়তে পারে। ইতিমধ্যে সাম্প্রতিক সফরে সংবাদমাধ্যমের সামনে বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রী হিসেবে ‘ভুমিপুত্র’ শব্দকে উস্কে দিয়ে গিয়েছেন অমিত শাহ। সেই ভুমিপুত্র কে? শুভেন্দু, স্বপন দাশগুপ্ত, না বিসিসিআই সভাপতি? সে নিয়ে বিস্তর চর্চা। যে চর্চায় কিছুটা ঘৃতাহুতি দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। সৌরভকে উডল্যান্ডসে দেখতে গিয়ে তিনি বলেছেন, মহারাজ সুস্থ হলে অসম্পূর্ণ কথা সম্পূর্ণ করা হবে। তাহলে কি অমিত শাহ সেই কথাই সম্পূর্ণ করতে বেহালা যাবেন?