নিউজপোল ডেস্ক: এক বৃদ্ধার লাশ পাচার করতে গিয়ে প্রগতি ময়দান থানার পুলিশের হাতে গ্রেফতার এক দম্পতি সহ ট্যাক্সিচালক, মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতা বৃদ্ধা সুজামনি গায়েন (‌৬০)‌ লাশ পাচারকারীদের আত্মীয় বলে জানা গিয়েছে।

শুক্রবার ভোরে বাসন্তী হাইওয়ের ওপর চৌবাগা বাসস্ট্যান্ডের কাছে ঘটনাটি পুলিশের নজরে আসে। বাসন্তী হাইওয়ের ওপর নাকা চেকিং চলছিল, ওই সময় দ্রুত গতির ট্যাক্সিটিকে দেখতে পেয়ে থামায় সেখানে কর্তব্যরত পুলিশ কর্মীরা। যাত্রীদের অসংলগ্ন কথাবার্তায় পুলিশের সন্দেহ দেখা দেয়। গাড়ির তল্লাশি শুরু করতেই ডিকির চাবি চাইলে প্রথমে রাজি হয়নি ওই ট্যাক্সিচালক। পরে ডিকি খুলতেই দেখা যায়, সেখানে রয়েছে এক বস্তা কুমড়ো। বস্তা সরাতেই ওই বৃদ্ধার দেহ বেরিয়ে আসে।

পুলিশ সূত্রে খবর, মৃতা বৃদ্ধা ওই পাচারকারীদের সম্পর্কে বড় মেয়ের শাশুড়ি। বেশ কয়েকদিন ধরে পারিবারিক অশান্তি চলছিল। বৃহস্পতিবার রাতে তা চরম আকার নেয়। ওই দম্পতির বাড়িতেই প্রথমে লাঠি দিয়ে পিটিয়ে পরে শ্বাসরোধ করে খুন করা হয় ওই বৃদ্ধাকে। শুক্রবার সকালে ওই মৃতা বৃদ্ধার লাশ পাচার করে প্রমাণ লোপাটের উদ্দেশেই ট্যাক্সি নিয়ে বেরিয়েছিল অভিযুক্ত আত্মীয়রা। এই খুনের ঘটনায় আর কারা জড়িত এবং পারিবারিক অশান্তি না কি অন্য কোন কারণে বৃদ্ধাকে খুন করা হয়েছে তা খতিয়ে দেখতে পুলিশ তদন্ত শুরু করেছে।