বলিউডের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ (Bade Miyan Chote Miyan) হচ্ছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল। এবার অ্যাকশনে ভরপুর ভিডিওয় জুটি হিসেবে সামনে এলেন দুই তারকা। নাটকীয়ভাবেই একসঙ্গে ছবি করার কথা জানালেন।

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে হেলিকপ্টারের মাধ্যমে শত্রু পক্ষের ডেরায় ঢুকতে দেখা যাচ্ছে টাইগার শ্রফকে (Tiger Shroff)। তার কিছুক্ষণ পরই বিস্ফোরণ। তখনই এন্ট্রি নেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) । একে অন্যকে ‘বড়ে মিঞা’ এবং ‘ছোটে মিঞা’ হিসেবে পরিচয় পর্ব সারেন। তারপই অক্ষয় একসঙ্গে জোট বাঁধার প্রস্তাব দেন। সানন্দে রাজি হয়ে যান টাইগার।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, তাতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। শোনা যাচ্ছে, যেহেতু টাইগার ও অক্ষয় জুটি তাই পরিচালক আব্বাস অ্য়াকশনকেই বেশি গুরুত্ব দেবেন ছবিতে। আগামী বছরের প্রথম দিকেই শুরু হতে পারে এই ছবির শুটিং। তবে অক্ষয় ও টাইগার ছাড়া আর কারা অভিনয় করবেন, তা এখনও ফাঁস করতে চাইছেন না পরিচালক। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৩ সালে মুক্তি পেতে পারে নতুন এই ‘বড়ে মিঞা ছোটে মিঞা’।