(Bollywood) রণবীর সিং-এর নুড ফটোশ্যুটই এখন টক অফ দ্য টাউন। সাহসীকতার চরম পর্যায়ে পৌঁছে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। বাহবার সঙ্গে জুটেছে কটাক্ষও। এবার নুড ফটোশ্যুট করে নিজের বিপদ নিজেই ডেকে আনলেন বলিউড সুপারস্টার রণবীর সিং। সোমবার মুম্বাই পুলিশ স্টেশনে রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু অভিযোগ বললে হয়তো কম বলা হবে, একেবারে FIR দায়ের করেছে মুম্বইয়ের বেসরকারি একটি এনজিও।(Bollywood)

Bollywood: FIR filed against Ranveer
রণবীরের বিরুদ্ধে এফ.আই.আর দায়ের

আন্তর্জাতিক ম্যাগাজিনের জন্য নুড ফটোশ্যুট করায় ‘বলিউডের শেষ সুপারস্টার’-এর তকমাও দিয়েছে ওই পত্রিকা। কিন্তু তাঁর এই ফটোশ্যুট মহিলাদের ভাবাবেগকে আঘাত করেছে। তাই রণবীরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে মুম্বইয়ের এই বেসরকারি এনজিও।

 

সূত্রের খবর রণবীর তাঁর ফটোগ্রাফারের সাহায্যে মহিলাদের সম্মান ও তাঁদের ভাবাবেগকে আঘাত করেছেন। তাই তাঁকে শাস্তি পেতেই হবে। ইনফরমেশন টেকনোলজি অ্যাক্ট ও ভারতীয় দণ্ডবিধির অন্যান্য বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। সূত্রের তরফে আরও খবর, মুম্বই পুলিশ ওই এনজিও-এর এক ব্যক্তির থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছেন। সেই ভিত্তিতেই বিষয়টি নিয়ে রণবীরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নগ্ন ফটোশ্যুটের জন্য রণবীরকে আগামী দিনে সত্যিই আরও কোনও বড়সড় সমস্যার সম্মুখীন হতে হয়ে কিনা সেটাই দেখার।(Bollywood)