কাতার বিশ্বকাপ -এর পরে নাকি আর ব্রাজিলের (Brazil) জার্সি গায়ে খেলতে চান না সেই দেশের মহাতারকা নেইমার। এমন তথ্য ফাঁস করেছেন ব্রাজিলেরই উঠতি তারকা রদ্রিগো। ২১ বছরের রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড এক চাঞ্চল্যকর সাক্ষাৎকারে জানিয়েছেন, ”নেইমার আমাকে বলেছেন, তাঁর দশ নম্বর জার্সিটা আমাকেই দিয়ে যাবেন।”

Brazil: Neymar does not want to play after the Qatar World Cup
কাতার বিশ্বকাপের পর আর মাঠে নামতে চাননা নেইমার

তাঁর বয়স এখন ৩০। ভালো ফর্মেও আছেন। কিন্তু কাতার বিশ্বকাপের পরে নাকি আর ব্রাজিলের জার্সি গায়ে খেলতে চান না সেই দেশের মহাতারকা নেইমার।

এমন তথ্য ফাঁস করেছেন ব্রাজিলেরই উঠতি তারকা নেইমারের সাও পাওলো শহরের ছেলে রদ্রিগো। ২১ বছরের রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড এক চাঞ্চল্যকর সাক্ষাৎকারে বলেছেন, ”নেইমার আমাকে বলেছেন, তাঁর দশ নম্বর জার্সিটা আমাকেই দিয়ে যাবেন। এই বছরের পরেই তিনি আর ব্রাজিলের হয়ে খেলবেন না।” কেন এই প্রসঙ্গ? রদ্রিগোর জবাব, ”নেইমার আমায় বলেছেন, তাঁর দশ বছরের বেশি দেশের হয়ে খেলা হয়ে গিয়েছে। তাই এ বার সরে যেতে চাইছেন। আমি ওঁকে বলি, আপনার আরও অনেকদিন দেশের হয়ে খেলা দরকার। তাতে তিনি হাসেন। আর আমাকে বলেন, তিনি সরলে আমাকেই দেবেন ১০ নম্বর জার্সি।”

 

ব্রাজিলে ১০ নম্বর জার্সি পরে পেলে, রোনাল্দিনহো, কাকারা খেলেছেন। এখন দেশের সেরা তারকা নেইমার পরেন। পিএসজির ফরোয়ার্ড মনে করছেন, ব্রাজিলে তাঁর যোগ্য উত্তরসূরি রদ্রিগো। ২০১০ সালে ১৮ বছর বয়সে নেইমারের ব্রাজিল টিমে অভিষেক হয়। এখনও পর্যন্ত দেশের জার্সিতে তাঁর ৭৪ গোল রয়েছে।