গরুপাচার মামলায় বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) এসএসকেএম হয়ে আসতেই হবে নিজাম প্যালেসে! অনুব্রতকে এমনই নির্দেশ দেওয়া হয়েছে বলে সিবিআই সূত্রে খবর। সোমবার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) সিবিআই দফতরের হাজিরা দিতে বলেছিল সিবিআই।

সকালের দিকে জানা যায় আজ সিবিআই দফতরে আসছেন না অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) । পরিবর্তে তিনি যাচ্ছেন এসএসকেএম হাসপাতালে। দুপুর 12টা নাগাদ এসএসকেএম-এ গিয়ে নিজের মেডিক্যাল বোর্ডের সদস্যদের সঙ্গে কথা বলবেন। ইতিমধ্যেই বীরভূমের বাড়ি থেকে সরাসরি চিনার পার্কের ফ্লাটে চলে এসেছেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) ।কিন্তু এরপরই আসে সিবিআইয়ের মেইল।

অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন এখনও সিবিআইয়ের হেফাজতে রয়েছেন। তাঁকে জেরা করার পরেই অনুব্রতকে আরও একবার জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। এদিকে এই মামলায় সোমবারেই প্রাথমিক চার্জশিট জমা দিতে হবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে। যদি তা না পারে, তাহলে চলতি সপ্তাহে বুধবার চার্জশিট জমা দিতে হবে। সেই কারণেই আজ অথবা আগামিকাল অনুব্রতকে জেরা করতে চায় তারা।

সোমবার য‌‌দি সিবিআই প্রাথমিক চার্জশিট জমা দিতে না পারে সে ক্ষেত্রে এক দিন সময় দেওয়া হচ্ছে। মঙ্গলবার ছুটি রয়েছে। বুধবার আদালত খোলার সঙ্গে সঙ্গেই সিবিআইকে চার্জশিট জমা দিতে হবে। তাই আর দেরি করতে চাইছে না কেন্দ্রীয় তদন্তকারী দল। অন্য় দিকে, সোমবার অনুব্রতের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা আসানসোল বিশেষ সিবিআই আদালতে সায়গল হোসেনের জামিনের জন্য আবেদন জানাবেন।

আরও পড়ুন:CWG 2022: কমনওয়েলথ গেমসে সোনা হাতছাড়া হরমোনপ্রীতদের