গরু পাচার মামলায় ফের অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) নোটিস পাঠাল সিবিআই। বুধবার সকাল ১১টায় নিজাম প্যালেসে হাজির হতে বলা হয়েছে তাঁকে। ইতিমধ্যেই এই নোটিস অনুব্রতকে ইমেল মারফৎ পাঠানো হয়েছে বলে সিবিআই সূত্রে খবর। একইসঙ্গে নোটিসের হার্ডকপি পাঠানো হচ্ছে বোলপুরে অনুব্রতর বাসভবনে।

গরু পাচার মামলায় বীরভূমের জেলা তৃণমূল সভাপতিকে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল নিজাম প্যালেসে। কিন্তু ওই দিন এসএসকেএমে চিকিৎসার জন্য যাবেন বলে তিনি জানিয়েছিলেন যে হাজিরা দিতে পারবেন না। আরেকটু সময় দেওয়া হোক। সোমবার এসএসকএমে (SSKM)স্বাস্থ্য পরীক্ষার পর যখন চিকিৎসকরা জানিয়ে দিলেন, অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) ভরতি করার কোনও প্রয়োজন নেই। তাঁর যা যা সমস্যা, তা নিয়মিত ওষুধেই কমবে। সেসময় মনে করা হয়েছিল, এবার হয়তো হাসপাতাল থেকে বেরিয়ে তিনি সিবিআই দপ্তরে যেতেও পারেন। কিন্তু তা হয়নি। তিনি এসএসকেএম থেকে বেরিয়ে প্রথমে চিনার পার্কের বাড়িতে যান। তারপর সেখান থেকে রওনা দেন বোলপুরে।

অন্যদিকে বুধবার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) কী কী বিষয়ে জেরা করা হবে? কী জানতে চাওয়া হবে, সেই সব বিষয়গুলি ঠিক করতে মঙ্গলবার সকালে কলকাতায় পৌঁছেছেন সিবিআইয়ের অ্যাডিশনাল ডিরেক্টর অজয় ভাটনাগর।সূত্রের খবর, তিনি অ্যান্টি কোরাপশন ব্রাঞ্চের জয়েন্ট ডিরেক্টর পদমর্যাদার অফিসারদের সঙ্গে আলোচনা করবেন। কথা বলতে পারেন গরু পাচার মামলার মূল তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্যের সঙ্গেও।

আরও পড়ুন:Viswanathan Anand: ভারতীয় দাবাকে নতুন মাত্রা দিতে বিশেষ পরিকল্পনা আনন্দের