নিউজপোল ডেস্ক: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা ২৩ বছরের আইনের ছাত্রীকে জামিন দিল এলাহাবাদ হাইকোর্ট। গ্রেফতার হওয়ার দু’মাস পর মুক্তি পেলেন ওই তরুণী। তরুণীটির অভিযোগের ভিত্তিতে ২০ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছিল স্বামী চিন্ময়ানন্দকে। ওই তরুণীর বিরুদ্ধে চিন্ময়ানন্দ আবার পালটা অভিযোগ করেন, তাঁর কাছ থেকে ২ কোটি টাকা অন্যায়ভাবে আদায় করে নেওয়ার জন্যই ভুয়ো অভিযোগ আনা হয়েছে।

চিন্ময়ানন্দের অভিযোগের ভিত্তিতে ওই তরুণী ছাড়াও আরও তিন যুবককে গ্রেফতার করা হয়েছিল। চারজনের কথোপকথনের একটি ভিডিও হয়েছিল ভাইরাল যেখানে তাদের টাকা আদায়ের পরিকল্পনা করতে দেখা যায়। তরুণীটি অভিযোগ করেছিলেন, চিন্ময়ানন্দের আইন কলেজে ভর্তি করিয়ে তাঁকে ধর্ষণ করা হয়। তাঁর স্নান করার একটি ভিডিও রেকর্ড করে তা দিয়ে ব্ল্যাকমেল করে বারংবার ধর্ষণ করেছেন চিন্ময়ানন্দ, এমনটাই ছিল ছাত্রীটির অভিযোগ।

অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতাকে গ্রেফতার করার পর তাঁর পক্ষ থেকে উলটো মামলা দায়ের করা হয়। চিন্ময়ানন্দের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন ছাত্রীটি। দু’মাস পর জামিনে মুক্তি দেওয়া হল তাঁকে। আপাতত সাহারানপুর জেলে বন্দি আছেন চিন্ময়ানন্দ।