নিউজপোল ডেস্কঃ মারণ ভাইরাস করোনা সতকর্তা এবং নিয়মকানুনকে তোয়াক্কা না করেই তারকা ক্রিকেটার ক্রিস গেইল আছেন নিজের মতোই। নিয়ম মানা তো দূরে থাক,গেইল দুবাই পৌছেই বিজ্ঞাপনের শুটিং শুরু করে দিয়েছেন।

যদিও কয়েকদিন আগেই তিনি নিয়ম না মেনে তারকা স্প্রিন্টার উসেইন বোল্টের জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এরপর বোল্টের করোনা ধরা পড়ায়, গেইলকেও করোনা পরীক্ষা করাতে হয়।কিন্তু করোনা রিপোর্ট নেগেটিভ আসে ক্রিস গেইলের। করোনা রিপোর্ট নেগেটিভ আসায় বাকি ক্রিকেটারদের মতোই গেইলও আইপিএল খেলতে দুবাইয়ে পা রাখেন।

তবে দুবাইতে পা রাখতেই ইউনিভার্স বস নিয়ম ভাঙার খেলায় মেতে উঠেছেন। আইপিএল-এর নিয়মানুযায়ী, ভারতীয় ক্রিকেট বোর্ডের ঠিক করে দেওয়া প্রোটোকলে, দুবাইয়ে পৌছে সমস্ত ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের ৬ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে। কিন্তু কোয়ারেন্টানে না থেকেই ক্রিস গেইল শুটিং শুরু করে দিয়েছেন একটি বিজ্ঞাপনের।

প্রসঙ্গত, চেন্নাই সুপার কিংস দলের ১৩ জনের করোনা পজিটিভ আসায়, যেখানে ক্রিকেট প্রেমীরা আইপিএল হওয়া নিয়েই উদ্বেগ প্রকাশ করেছেন। সেখানে গেইলের এই ব্যবহারে তাঁরা বেশ ক্ষুব্ধ। ক্রিকেট প্রেমীদের একাংশের মতে, সময় বিবেচনা করে গেইল এতটা দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় না দিলেও পারত।