নিউজপোল ডেস্ক:‌ গলা তুলে ‘‌ভারত মাতা কি জয়’‌ বলতে না পারলে সে অবশ্যই পাকিস্তানি!‌ এবার হরিয়ানায় বিধানসভা ভোট প্রচারে বেরিয়ে এই মন্তব্যই করলেন বিজেপি প্রার্থী সোনালি ফোগাট। এখানেই থামেননি আদমপুরের বিজেপি প্রার্থী। তাঁর আরও দাবি, যারা ভারত মাতা কি জয় স্লোগান দিতে পারে না, তাদের ভোটের কোনও মূল্য নেই। ফোগাটের সেই মন্তব্যের ভিডিওই এখন ভাইরাল।
হরিয়ানার হিসার জেলার আদমপুরে বিধানসভা ভোটের প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী সোনালি। ২১ অক্টোবর ভোট হরিয়ানায়। আসন সংখ্যা ৯০। তার আগে জোরকদমে প্রচার সারছেন প্রার্থীরা। সেখানেই ‘ভারত মাতা কি জয়’ স্লোগান তোলেন সোনালি। কিন্তু একদল মানুষ স্লোগানে সাড়া না দিয়ে চুপচাপ দাঁড়িয়েছিলেন। তা দেখে বেজায় চটেন সোনালি। তাঁদের দিকে এগিয়ে গিয়ে সরাসরি প্রশ্ন করেন, ‘আপনারা কি পাকিস্তান থেকে এসেছেন? পাকিস্তানের নাগরিক আপনারা? যদি ভারতীয় হয়ে থাকেন তাহলে ভারত মাতা কি জয় বলুন’‌। এর পর আরও জোর গলায় স্লোগান আওড়াতে থাকেন। আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে বলেন, ‘আপনারাও যে ভারতীয়, এটা ভাবতেই আমার লজ্জা লাগে। শুধুমাত্র রাজনীতির কথা ভেবে আপনারা ভারত মাতা কি জয় বলতে পারেন না। যাঁরা এই স্লোগান দিতে পারেন না, তাঁদের ভোটের কোনও মূল্য নেই’‌। ফোগাটের এই ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা। উল্লেখ্য, আদমপুর আসনে কংগ্রেসের কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে লড়ছেন তিনি। নিজের জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী এই বিজেপি প্রার্থী। ২৪ অক্টোবর ভোটের ফল ঘোষণা হবে।

https://www.indiatoday.in/india/video/have-you-all-come-from-pakistan-bjp-candidate-sonali-phogat-asks-crowd-for-not-chanting-bharat-mata-ki-jai-1607293-2019-10-08?jwsource=cl