নিউজপোল ডেস্ক: বিয়ে হয়েছে এক বছর আগে। গর্ভবতী হওয়ার গুজবও রটে গিয়েছে এর মধ্যে। কিন্তু সেসব গুজব নাকচ করে দিলেন বাজিরাও-এর মস্তানি, ওরফে রণবীর পত্নী দীপিকা পাডুকোন সিং। সম্প্রতি একটি সাক্ষাত্কারে তিনি সব গুজবের কথা উড়িয়ে দিয়ে জোরালো কণ্ঠ বলেছেন, এখনই নয়।

সংবাদমাধ্যমের সাথে দীপিকার এই ঠান্ডা লড়াই নতুন নয়। এর আগেও তিনি প্রশ্নের জোরালো উত্তর দিয়ে এসেছেন। তিনি তার ব্যক্তিগত জীবনের বিষয়ে প্রশ্নের উত্তরে সবসময় আক্রমণ করে এসেছেন নেটিজেনদের।

দীপিকা সন্তান পরিকল্পনার জল্পনার বিষয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এগুলো তাঁকে এবং তাঁর স্বামীকে এতটুকুও অবাক করে না। প্রথমে বিয়ে নিয়ে নানান গুজব, এখন সন্তান পরিকল্পনা নিয়ে। অন্যান্য বিবাহিত দম্পতিদের মতো আমি আর রণবীর সন্তান চাই, কিন্তু এই মুহূর্তে নয়। এখন আমরা দুজনেই কেরিয়ারে মনোযোগ দিতে চাই।

তিনি আরও বলেন, সমাজে কেউ ডেটিং করলে তখন গুজব ওঠে যে বিয়ে কবে করবে! বিয়ে হয়ে গেলে তখন কৌতুহল জাগে যে সুখবর কবে আসবে? এরপর নাতি নাতনির কথা আসে। এগুলো মানুষের অদম্য কৌতূহল, এগুলো অবাক করে না আর! মা হওয়া নিয়ে এত কৌতূহল যে কোনও মহিলার উপর চাপ সৃষ্টি করে। এই ধরনের প্রশ্ন করা বন্ধ যেদিন হবে, সেদিন অবস্থার পরিবর্তন হবে।

এই মুহূর্তে রণবীর-দীপিকা দুজনেই ব্যস্ত কবীর খানের ‘৮৩’ সিনেমার শুটিং নিয়ে। বিয়ের পর এটা তাঁদের প্রথম সিনেমা। তার আগেই দীপিকার এই মন্তব্য ভাইরাল হয়েছে নেট-পাড়ায়।