নিউজপোল ডেস্ক: রাস্তাঘাটে চুরি-ছিনতাইয়ের ঘটনা প্রায়ই ঘটে থাকে। পুলিশ সাধ্যমতো জিনিসপত্র উদ্ধারের চেষ্টা করে। কিন্তু এ একেবারে সিংহের গুহায় হাত ঢোকানোর মতো ঘটনা। আসলে, রাজধানীর রাস্তা থেকে ব্যাগ ছিনতাই হল খোদ প্রধানমন্ত্রীর ভাইঝির। রিকশা থেকে নেমে চালককে ভাড়া দিচ্ছিলেন প্রধানমন্ত্রীর ভাইঝি দময়ন্তী বেন মোদী। এমন সময় দুই বাইক-আরোহী এসে তাঁর ব্যাগ ছিনিয়ে চম্পট দেয়। থানায় অভিযোগ দায়ের করেছেন দময়ন্তী।

শনিবার (১২ অক্টোবর) সকালে অমৃতসর থেকে দিল্লি ফিরেছিলেন দময়ন্তী বেন মোদী। দিল্লির সিভিল লাইন্স এলাকার গুজরাটি সমাজ ভবনে ঘর বুক করা ছিল তাঁর। সেই সমাজ ভবনের দরজার সামনে থেকেই ছিনতাই হয়ে গেল তাঁর ব্যাগ। দময়ন্তী জানিয়েছেন, তাঁর ব্যাগে প্রায় ৫৬ হাজার টাকা নগদ অর্থ, দুটি মোবাইল ফোন এবং বেশ কিছু দরকারি নথিপত্র ছিল। তিনি জানিয়েছেন, সন্ধেয় তাঁর বিমান ধরার কথা ছিল, কিন্তু সেই সংক্রান্ত সমস্ত কাগজপত্র খোয়া গেছে।

পরে সিভিল লাইন্স এলাকার থানায় গিয়ে ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছেন প্রধানমন্ত্রীর ভাইঝি। ডিসিপি কমিশনার অব পুলিশ (নর্থ) মোনিকা ভরদ্বাজ জানিয়েছেন, দময়ন্তীর বয়ান অনুযায়ী একটি ডাকাতির মামলা দায়ের করা হয়েছে। কিছু সিসিটিভি ফুটেজও উদ্ধার করা হয়েছে যা থেকে অপরাধীদের শনাক্তকরণ করার চেষ্টা চলছে। জানা গেছে, ঘটনাস্থল থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন।