ফের মানিক ভট্টাচার্যকে (Manik Bhattacharya) তলব করল ইডি।প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি গত সোমবারও ইডি দফতরে হাজিরা দিয়েছিলেন।পরের সপ্তাহে ফের তলব করা হবে তাকে।

প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) নাম আগেই জড়িয়েছিল শিক্ষক নিয়োগ দুর্নীতিতে।সেই কারণে এই পদ থেকে তাকে বের করা হয়েছিল।সিবিআই সেই মামলায় আগেই তাকে তলব করেছিল কিন্তু মানিক সেবার হাজিরা দিতে যাননি।পার্থ চট্টোপাধ্যায়ের পর শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গত ২৭ শে জুলাই মানিক ভট্টাচার্যকে তলব করে ইডি।আদৌ তিনি হাজিরা দিতে যাবেন কিনা, তা নিয়ে সংশয় একটা ছিলই। তবে দেখা যায় নির্দিষ্ট সময়ের আগেই সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান মানিক ভট্টাচার্য।

প্রসঙ্গত, এর আগে নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাইকোর্ট প্রাথমিক পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব তলব করেছিল। শুধু মানিকেরই নয়, তাঁর স্ত্রী, পুত্র, পুত্রবধূ এবং মেয়ের (বিবাহ পর্যন্ত) সম্পত্তির হিসাবও হলফনামার আকারে জমা দেওয়ার নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এবার সম্পত্তি খতিয়ে দেখতে ইডিও তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে।

আরও পড়ুন:WV Raman: ইডেনে বাংলার অনুশীলনে আজ যোগ দেবেন ডব্লিউ ভি রামন