নিউজপোল ডেস্ক:‌ পৃথিবীটা সত্যিই বোধ হয় ছোট হয়ে গিয়েছে। এখন যার ঘরে খুশি ঢুকে পড়া যায়। ঢুকে যা খুশি মন্তব্য করা যায়। ব্যক্তিগত দায়রা পেরিয়েই। যেমনটা এবার হল কাজল আর অজয় দেবগণের মেয়ের ক্ষেত্রে। তারকা দম্পতির মেয়ে কীভাবে ফরসা হচ্ছে, সেই নিয়ে আগ্রহ প্রকাশ করে বসলেন নেটিজেনরা। অনেকে আবার তার গায়ের রং নিয়ে ট্রোল করতেও ছাড়েননি।
রং ঈষৎ চাপা। সেই নিয়ে এতদিন কম কথা শুনতে হয়নি নাইসাকে। অবশ্যই সোশ্যাল সাইটে। এবার উল্টো কারণে ট্রোল করা শুরু হয়েছে তাকে। সোশ্যাল সাইটে সরাসরি প্রশ্ন তুলছেন অনেকে, হঠাৎ কীভাবে রং ফিরছে নাইসার?‌ এই নিয়ে একের পর এক খোঁচা। সম্প্রতি তার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। আর এখানে নাকি নাইসাকে আগের থেকে বেশ ফরসা দেখাচ্ছে।
এপ্রিল মাসেই ১৬ বছরে পা দিয়েছে কাজল আর অজয়ের মেয়ে। এখন সিঙ্গাপুরে পড়াশোনা করছেন। সেখানে তার থাকার জন্য একটি ফ্ল্যাটও কিনেছেন কাজল আর অজয়। মাঝেমধ্যেই মেয়ের সঙ্গে দেখা করতে চলে যান তাঁরা। সে খবর প্রায়ই ঘোষণা করেন সোশ্যাল সাইটে। সেগুলো লাফিয়ে গিয়ে পড়েন নেটিজেনরা। আবার ট্রোলও করেন। তারকার সন্তান হওয়ার বোধ হয় এই বিড়ম্বনা। তবে এক্ষেত্রে অনেকে নাইসার পাশেও দাঁড়িয়েছেন। অনেক নেটিজেনই এই বর্ণবৈষম্যমূলক মন্তব্যের ঘোর বিরোধিতা করেছেন। তারকাদের ব্যক্তিগত স্বাধীনতা বজায় রাখার সওয়াল করেছেন।