নিউজপোল ডেস্ক:‌ বহুচর্চিত সিনেমা অটোগ্রাফ এর নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সংলাপ ছিল ‘‌আমিই ইন্ডাস্ট্রি।’‌ কিছুটা এমন সুরেই বলতে শোনা গেল শাহরুখ খানকে। সম্প্রতি টুইটারে এমনই মন্তব্য করলেন তিনি।
সেলেবরা প্রায়শই তাঁদের ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব রাখেন। সেখানে করে ফেলেন এমন কিছু মন্তব্য, যা হয়ে ওঠে চর্চার বিষয়। এমনই এক প্রশ্নোত্তরের পর্বের আয়োজন করেছিলেন কিং খান তাঁর টুইটার অ্যাকাউন্টে। সেখানে ভক্তদের নানান প্রশ্নের মজাদার জবাব দিচ্ছিলেন তিনি। সেখানে এক ভক্ত প্রশ্ন করেন, ‘‌অনেকদিন আপনাকে বলিউডের কোনও সিনেমায় দেখতে পাচ্ছি না কেন?‌ আপনি দূরে চলে গেছেন। আপনাকে মিস্‌ করছি।’‌ রসিকতার সুরে শাহরুখ জবাব দেন, ‘‌আমি নিজেই বলিউড ইন্ডাস্ট্রি’‌। কিং খান তার ভক্তদের কাছে বরাবর পরিচিত বুদ্ধিমান এবং রসিক নায়ক হিসেবে।
টুইটারে কেউ জিজ্ঞাসা করেছেন, ‘‌শুনলাম আপনি ধুম-৪ করছেন, কী ভাবছেন?’‌ কিং খানের উত্তর, তিনিও শুধুই শুনেছেন, ওই বিষয়ে কোনও খবর পেলে যেন ওই ভক্ত কিং খানকে জানান। তামিল সিনেমা পরিচালনা করবেন?‌ শাহরুখের জবাব, ‘‌নিশ্চয়ই! আমার ভাষার ওপর দখল ভীষণ ভাল!’‌
প্রসঙ্গত, কিং খানের শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জিরো তেমনভাবে দর্শকদের মন কাড়তে পারেনি।
সিনেমা জগতে তার উত্থান-পতনের সাক্ষী তার ভক্তরা। তাই তাদের খুশি করার জন্য কিং খান একটুও সুযোগ ছেড়ে দেন না। টুইটারের প্রশ্ন-উত্তর পর্বেও এর অন্যথা করেননি। তিনি সব ভক্তদের কৌতূহল অত্যন্ত বুদ্ধিমত্তা এবং রসিকতার সুরেই মিটিয়েছেন।