নিউজপোল ডেস্কঃ শীত বিদায় নিয়ে এসে গেছে গরমকাল। আর তাতে স্টাইলিশ তকমা কে না চায়। এই কারণে প্রতিদিনই চলে কত প্ল্যানিং। অনলাইন সাইটে খোঁজ চলে নতুন ধরনের পোশাকের, কেউ কেউ সময় পেলেই বেরিয়ে পরেন দোকানে। এই করতে গিয়ে জোটে শপিং অ্যাডিকটেড তকমা। সে যে যাই বলুক, সকলের নজর কাড়তে অবশ্যই দরকার আকর্ষণীয় পোশাক। এক্ষেত্রে বেছে নিতে পারেন ট্রাইবাল প্রিন্টেড পোশাক।

ট্রাইবাল প্রিন্টেড পোশাক বহুদিন ধরেই ফ্যাশনে ইন। গরমে পরার জন্য এই প্রিন্ট এক্কেবারে আদর্শ। অধিকাংশ ক্ষেত্রে কনট কিংবা সিল্ক মেটেরিয়ালের পোশাকের ওপর এই প্রিন্ট দেখা যায়। এই ট্রাইবাল প্রিন্টের ড্রেস, কুর্তি, স্কার্ট, টপ, ট্রাউজার সবই পাওয়া যায়।

এখন কোনও বিচে ঘোরার প্ল্যান থাকলে বেছে নিন ট্রাইবাল প্রিন্টের ড্রেস। শর্ট, লং, মিড সব লেন্থেরই ড্রেস পাওয়া যায়। বন্ধুদের সঙ্গে পার্টির প্ল্যান থাকলে বেস্ট অপশন হল ট্রাইবার প্রিন্টের ট্রাউজার আর সলিড রঙের টপ। তাছাড়া, জিন্সের সঙ্গে ট্রাইবাল প্রিন্টের টপও পরতে পারেন।

এথনিক পোশাকেও এসেছে ট্রাইবাল প্রিন্টের ছোঁয়া। পরতে পারেন এই প্রিন্টের শাড়ি, কুর্তি, স্কার্ট কিংবা এথনিক ড্রেস। দিনের বেলার যে কোনও অনুষ্ঠানের জন্য এক্কেবারে পারফেক্ট ট্রাইবাল প্রিন্টের পোশাক।