বিমানবন্দরের এক কর্মকর্তা শুক্রবার (২২ অক্টোবর) জানিয়েছেন, দিল্লিগামী ভিস্তার ফ্লাইটটি(flight) এক যাত্রী শ্বাসকষ্ট ও অজ্ঞান হওয়ার অভিযোগে এখানে দেবী অহিল্যাবাই হোলকার আন্তর্জাতিক বিমানবন্দরে ডাইভার্ট করা হয়েছিল। তিনি বলেন, বৃহস্পতিবার রাত 9:30 মিনিটে ব্যাঙ্গালুরু থেকে উড়ে যাওয়া ভিস্তারা ফ্লাইট(flight) ইউকে-818 ইন্দোরে অবতরণ করে এবং যাত্রীকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।
“ভিস্তার ফ্লাইটে ভ্রমণরত মনোজ কুমার আগরওয়াল শ্বাসকষ্ট এবং অজ্ঞান হয়ে যাওয়ার অভিযোগ করেছিলেন। বেঙ্গালুরু-দিল্লি ভিস্তার ফ্লাইটটি ডাইভার্ট হওয়ার পর রাত সাড়ে ৯ টার দিকে ইন্দোর বিমানবন্দরে মেডিক্যাল ইমার্জেন্সিতে অবতরণ করে,” বিমানবন্দরের ইনচার্জ পরিচালক প্রমোদ কুমার শর্মা বলেন যাত্রীকে দ্রুত বাঁথিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে পরীক্ষা -নিরীক্ষার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের পরিচালক ডা সুনীল বানথিয়া বলেন, “বিমানবন্দর থেকে হাসপাতালে নেওয়ার পথে অগ্রওয়াল মারা যান এবং তার অবস্থা দেখে মনে হয় যে তিনি অবশ্যই হার্ট অ্যাটাকের শিকার হয়েছেন।” এয়ারড্রোম থানার এক আধিকারিক জানিয়েছেন, অগ্রবাল দিল্লির বাসিন্দা এবং ময়নাতদন্তের পর তার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।