নিউজপোল ডেস্ক : বর্তমানে কৃষিবিলকে কেন্দ্র করে দেশের সমস্ত কৃষক সম্প্রদায় যে প্রতিবাদসমূহ গড়ে তুলেছে এবার তাদের মধ্যে সামিল হলেন এক সেনা জওয়ান। এদিন সোশ্যাল মিডিয়ায় এরকম একটা ফটো প্রকাশ্যে আসার সাথে সাথেই যথেষ্ট ভাইরাল হয়ে পড়ে সেটি।

প্রসঙ্গত, কৃষকবিল প্রত্যাহারে শুধুমাত্র দেশের কৃষক সম্প্রদায়ই নয় এই আন্দোলনে উদ্যত হয়েছেন কৃষক পরিবারের সমস্ত মহিলাসমূহ। তাঁদের মতে, এই বিল একেবারেই তাঁদের জন্য উপযোগ্য নয়। এই আন্দোলন ততদিন চলবে যতদিন না কেন্দ্রীয় সরকার এই আইন প্রত্যাহার না করে নেন।

পাশাপাশি এদিন সোশ্যাল মিডিয়াতে দেখা গেলো এই আন্দোলনে সামিল হয়েছেন এক সেনা জওয়ান এবং তাঁর হাতে রয়েছে একটি প্ল্যাকার্ড যেখানে লেখা রয়েছে, “আমার বাবা একজন কৃষক এবং আমার বাবা এই আন্দোলনে প্রাণপন লড়ছে্য যদি এই আন্দোলনের জেরে আমার বাবা একজন দেশদ্রোহীতে পরিণত হয় তাহলে আমিও একজন দেশদ্রোহী।”

এই ধরনের সংবেদনশীল পোস্ট সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়ার সাথে সাথেই নেটিজেনদের মধ্যে একপ্রকার মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অনেকেই তাঁর এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন এবং এই যুদ্ধের ময়দানে তাঁর এভাবে এগিয়ে আসাকে স্বাগতম জানিয়েছেন নেটজনতা।