নিউজপোল ডেস্কঃ এবার সুইজারল্যান্ডের বিরুদ্ধেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন জার্মান ফুটবলারেরা। উয়েফা নেশনস লিগে, তাঁদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ড্র করল জার্মান দল। প্রথম ম্যাচ স্পেনের মতোই, গতকাল রাতের এই ম্যাচেও জার্মান দল ১-১ গোলে ড্র করে।

যদিও ম্যাচের মাত্র ১৪ মিনিটের মাথায় এগিয়ে জার্মান দল। গুন্দোগনের গোলে এগিয়ে যায় জার্মানি।প্রথমার্ধের শেষে ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেই নিশ্চিন্তে ড্রেসিংরুমে ফেরে জার্মান দল।

তবে বিরতির পরই অপ্রত্যাশিত চমক দেখতে পায় ফুটবল প্রেমীরা। দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটের মাথায় জার্মানিকে চমকে দিয়ে সমতায় ফেরে সুইজারল্যান্ড। উইডমারের গোলে সমতায় ফেরে সুইজারল্যান্ড। ম্যাচের বাকি থাকা সময়ে, আর কোন দল গোল করতে না পারায়, অবশেষে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

তবে পরপর দুই ম্যাচ জিততে না পেরে ক্ষুব্ধ জার্মান কোচ জোয়াকিম লো। শুধু ম্যাচ জেতাই নয়, ম্যাচে একের পর এক সু্যোগ হারানোয় তিনি যথেষ্ট হতাশ। তিনি দল প্রসঙ্গে জানিয়েছেন, বর্তমানে জার্মান দলের কিছু ফুটবলার প্রতিযোগিতা করার মতো অবস্থায় নেই। তবে তিনি আশাবাদী, খুব দ্রুত দলটি সেরা ফর্ম ফিরে পাবেন।