Astrology and horoscopes concept. Astrological zodiac signs in circle on starry background.

জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা আজকের (২৪ জুন,২০২২) রাশিফল (today’s horoscope)।

মেষ রাশি
আজ কোনো বাধার সমুখীন করতে হতে পারে। সন্তানের জন্য অর্থ ব্যায় হবে। অতিরিক্ত লোভের কারণে বিপদে পড়তে পারেন। কর্ম ব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন দিক সৃষ্টি হবে।

বৃষ রাশি
যারা কুটির শিল্পের সাথে যুক্ত তাদের অগ্রগতি আসবে। আজ আপনার থেকে কম বয়সীদের কথা শুনলে বিপদে পড়তে পারেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। কর্ম জীবনে সফলতা আসবে। আজ আপনার রসিকতা আপনাকে বিপদে ফেলবে। আজ নতুন কোনো ব্যবসায় হাত দেবার জন্য খুবই শুভ দিন।

মিথুন রাশি
আজ সন্তানের ভবিষত্‍ নিয়ে চিন্তা থাকবে। আজ আপনার কর্মচারীর জন্য ব্যাবসায় উন্নতির যোগ রয়েছে। আপনার উন্মুক্ত চিন্তা ভাবনার জন্য ঘনিষ্ট মহলে আপনার স্থান আরো ভালো হবে। আজ যে কোনো দরকারি কাজ মেটাবার জন্য উপযুক্ত দিন। ধার্মিক আলোচনার জন্য আপনার সুনাম বৃদ্ধি পাবে।

কর্কট রাশি
রাস্তাঘাটে চলাফেরায় অতিরিক্ত সাবধানতা অবলম্বন করুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য খুবই উজ্জ্বল। মাতার অসুস্থতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। বাড়ির খরচ বৃদ্ধি পেতে পারে। আজ ছোটদের সাহায্য করতে হতে পারে।

সিংহ রাশি
আজ বাইরের কারো জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। আজ রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ নিজের প্রতিভা দেখাবার সুযোগ পাবেন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন দিক সৃষ্টি হবে। আজ সমাজের জন্য কিছু করায় সন্মান ও প্রতিপত্তি লাভ হবে।

কন্যা রাশি
আজকের দিনটি এই রাশির জন্য মিশ্র ফল দেবে। আজকের দিনটির বেশিরভাব সময় কাটবে পরিবার , পরিজন , প্রিয় মানুষ ও ধার্মিক কাজে। দীর্ঘদিনের ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে আজকে নিয়ে নিতে পারেন। আজ অর্থ বিনিয়োগের বিষয়ে যত্নবান হন।

তুলা রাশি
আজ শারীরিক সমস্যা থাকতে পারে। আজ বন্ধুর সাথে মতপাথক্য দেখা দিতে পারে। আজ আপনার সন্মানহানি ঘটতে পারে। আজ ব্যাক্তিগত ও পেশাগত জীবনে ঝামেলা দেখা দিতে পারে। আজ কোনো বাধার সমুখীন করতে হতে পারে।

বৃশ্চিক রাশি
আজ কোনো বাধার সমুখীন করতে হতে পারে। আজ স্ত্রীর কারণে আপনার আশা ভঙ্গ হতে পারে। আজ গুরুজনের থেকে পরামর্শ নিতে পারেন। অতিরিক্ত লোভের কারণে বিপদে পড়তে পারেন। আজ ব্যবসায় লাভের সম্বাভনা আছে। আজ উচ্চশিক্ষা গ্রহণের জন্য বাইরে যাবার সুযোগ আসতে পারে।

ধনু রাশি
আজ নিজের অধিকারের জন্য লড়াই করুন। চাকরির জন্য কোনো নতুন খবর আসতে পারে। আজ অন্যের উপকার করে মানসিক শান্তি লাভ করবেন। সন্তানের জন্য অর্থ ব্যায় হবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। আজ শারীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। ব্যবসার জন্য দূরে কথাও যেতে হতে পারে।

মকর রাশি
আজ পরিবার ও প্রেমের সম্পর্কে উন্নতি হবে তবে ছোট খাটো কিছু ঝড়গা এড়িয়ে চলুন এতে প্রেমের সম্পর্কে উন্নতি হবে। আজ ধার্মিক আলোচনায় মানসিক শান্তি লাভ হবে। আজ রোজগারের নতুন দিক খুলতে পারে। সংগীত চর্চায় বাঁধা আসতে পারে। ব্যবসার জন্য দূরে কথাও যেতে হতে পারে।

কুম্ভ রাশি
আজ বাড়িতে অতিথি আসতে পারে। কাজে অনীহা দেখা দিতে পারে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আজ উচ্চশিক্ষা গ্রহণের জন্য বাইরে যাবার সুযোগ আসতে পারে। অংশীদারিত্বে নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন।

মীন রাশি
স্বাস্থ্যের অবনতির কারণে মানসিক চাপ আসবে। আজ কোনো নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আজ সন্তানের জন্য কষ্ট পেতে পারেন। আজ আপনার ভাগ্য আপনার উপর প্রসন্ন থাকবে। একটি আনন্দময় এবং চমত্‍কার সন্ধ্যার জন্য আপনার ঘরে অতিথিরা ভিড় করতে পারে।

আরো পড়ুন:  Today’s Horoscope: জেনেনিন আজকের রাশিফল