জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা আজকের (২৮ জুন,২০২২) রাশিফল (today’s horoscope)।
মেষ রাশি
কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় কারও জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর প্রভাব থাকবে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি
শিল্পীদের জন্য সময়টা খুব ভাল নয়। ভ্রমণের জন্য উত্‍সাহিত না হওয়াই ভাল। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ায় আনন্দ বাড়বে। আজ কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে।

মিথুন রাশি
আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাবেন। খরচ কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ।

কর্কট রাশি
দায়িত্ব পালন করতে না পারায় ব্যবসায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে খরচ বৃদ্ধি পাবে। কোনও বিষয়ে চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় শান্তি মিলবে।

সিংহ রাশি
কোনও মহিলার থেকে সাবধান থাকুন। চিকিত্‍সার খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থভাগ্য ভাল থাকবে।

কন্যা রাশি
প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

তুলা রাশি
মা -বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ব্যাপারে কোনও ক্ষতি হতে পারে। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক রাশি
নতুন কোনও কাজের জন্য বদনাম। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।

ধনু রাশি
সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। নতুন কোনও ব্যবসার কথা ভাবতে পারেন।

মকর রাশি
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রশাসনিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। জলপথে বিপদ আসতে পারে।

কুম্ভ রাশি
মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি
পরিবারের অশান্তি মিটে যেতে পারে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের বিষয়ে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

আরো পড়ুন:  Today’s Horoscope: জেনেনিন আজকের রাশিফল